এনবি নিউজ : নেত্রকোনা সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকে মাছবাহী পিকআপভ্যানের ধাক্কায় তিন জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক জন। উপজেলার বাগড়া নামক স্থানে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের মাছ ব্যবসায়ী রনি মিয়া, তাঁর চাচাতো ভাই জনি মিয়া ও পিকআপের চালক আবু চাঁন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। পিকআপটি নেত্রকোনা সদর উপজেলার বাগড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তাঁর চাচাতো ভাই জনি মিয়া নিহত হন। এ সময় গুরুতর আহত হন পিকআপের চালক আবু চাঁনসহ আরও একজন। পরে তাঁদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে আবু চাঁনের মৃত্যু হয়। এ ছাড়া আহত অপর জনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, দুজনের মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁরিতে রাখা হয়েছে। আরেক জনের মরদেহ মমেকের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর লাশ তিনটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।