• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

টেন্ডার-চাকরি-প্রমোশন ও বদলির তদবির করবেন না, এসব আমার সক্ষমতার বাইরে: মোস্তাফা জব্বার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ৭ জন

এনবি নিউজ : আজ শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। সেই স্ট্যাটাসে টেলিটক, ফেসবুকে তার বন্ধু তালিকায় যুক্ত হওয়ার জন্য অনেকের অনুরোধ পাঠানো এবং বিভিন্ন বিষয়ে তদবির করার বিষয়টি তুলে ধরেন মন্ত্রী।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অনেকের বিভিন্ন তদবিরের অনুরোধ করার প্রসঙ্গ তুলে ধরে সবার প্রতি অনুরোধ জানিয়ে লিখেন, অনুগ্রহ করে টেন্ডার-চাকরি-প্রমোশন-বদলির তদবির করবেন না। এসব আমার সক্ষমতার বাইরে।

মোস্তাফা জব্বার তার ফেসবুক আইডির বন্ধু তালিকায় যুক্ত হতে অনেকে অনুরোধ পাঠান, সেই কথাও তুলে ধরে লিখেছেন, বন্ধু হওয়ার অনুরোধ শতকরা ৯৯ ভাগ সঠিক নয়। তাদের নাম ইংরেজি হরফে ও অন্য অনেক যোগ্যতায় আমি গ্রহণ করতে পারছি না। ৫ হাজার থেকে বন্ধুর সংখ্যা ৩ হাজার ৯৫৩-তে নামিয়েছি। প্রয়োজনে আরও কমবে। মনে রাখবেন ফেসবুক বন্ধু পরিচিতদের জন্য।

টেলিটকের নেটওয়ার্ক নিয়ে মন্ত্রী লিখেন, প্রধানমন্ত্রীর অনুমোদন নিয়ে টেলিটক ২১০৪ কোটি টাকার একটি প্রকল্প বাস্তবায়ন করছে সেটি গ্রামাঞ্চলে নেটওয়ার্ক তৈরি করার জন্য। আমি পুরো বিষয়টা সম্পর্কে সচেতন। টেলিটকের প্রতি আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। কিন্তু টেলিটক অন্য অপারেটরদের মতো সক্ষমতা রাখে না। আপনার ঘরে নেটওয়ার্ক পৌঁছাতে পারলে আমরা খুশি হব। একদিন সেটি আমরা পারব। তবে রাতারাতি পারব না। আশা করি, বিষয়টি অনুধাবন করবেন। আমাকে ম্যাসেজ দেওয়ার দরকার নেই।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ