• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:

ফের বিতর্কে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ ডেস্ক : শিখ সম্প্রদায়কে নিয়ে মন্তব্যে ফের বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। শিখ সম্প্রদায়কে ‘খালিস্তানি সন্ত্রাসী’ অভিহিত করায় আগামী ৬ ডিসেম্বর দিল্লির বিধানসভায় তলব করা হয়েছে তাকে। আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার নেতৃত্বে গঠিত কমিটির সামনে হাজির হতে বলা হয়েছে এই বলিউড কুইনকে।

বৃহস্পতিবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়েছে, কঙ্গনা রনৌত শিখ সম্প্রদায়কে নিয়ে যে মন্তব্য করেছেন তা শান্তি ও সম্প্রতির ওপর আঘাত। এজন্য তাকে ওই কমিটির সামনে হাজির হতে বলা হয়েছে। ওই কমিটির পুরোধা আম আদমি পার্টি’র- এএপি বিধায়ক রাঘব চাড্ডা। তিনি জানান, অভিনেত্রীর এমন মন্তব্যের বিরুদ্ধে বহু অভিযোগ জমা পড়েছে। সেই প্রেক্ষিতেই সমন পাঠানো হয়েছে কঙ্গনাকে।

প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কৃষক আন্দোলন নিয়ে মন্তব্য করতে গিয়ে শিখদের নিয়েও বিতর্কিত মন্তব্য করেন অভিনেত্রী। যার জেরে সদ্য দিল্লি শিখ গুরুদ্বারা ম্যানেজমেন্ট কমিটির তরফে পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে কঙ্গনার বিরুদ্ধে। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট কমিটির অভিযোগ, ‘শিখদের বিরুদ্ধে ইচ্ছে করেই অপমানজনক ভাষা ব্যবহার করেছেন কঙ্গনা। কিষাণ মোর্চাকে কখনও খালিস্তানি, কখনও বা সন্ত্রাসবাদী বলে আক্রমণ করেছেন। শুধু তাই নয়, এই আন্দোলনকে আশির দশকে ইন্দিরা গান্ধীর সময়কার জরুরী অবস্থার সঙ্গেও তুলনা করেছেন’।

এরই প্রেক্ষিতে ভারতীয় দণ্ডবিধির ২৯৫এ ধারায় অভিযোগ দায়ের হয়েছে কঙ্গনা রনৌতের বিরুদ্ধে।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ