• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:

ডা. মুরাদের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে অশ্লীল ভাষায় বক্তব্যের অভিযোগে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ করা হয়েছে।

আজ সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

এদিন আদালতে বাদীপক্ষের আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার শুনানি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর মামলা গ্রহণ করার মতো কেনো উপাদান না থাকায় বিচারক মামলার আবেদনটি খারিজের আদেশ দেন।

এর আগে রোববার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ওমর ফারুক বাদী হয়ে ট্রাইব্যুনালে মামলার এ আবেদন করেন। সেখানে মুরাদ হাসানের সঙ্গে মহিউদ্দিন হেলাল নাহিদকেও আসামি করা হয়েছিল।

অভিযোগে বলা হয়, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমান যুক্তরাজ্যে আইনি পেশায় নিয়োজিত আছেন। জাইমা রহমানের দাদা প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দাদী তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

গত ১ ডিসেম্বর আসামি নাহিদ অপর আসামি ডা. মুরাদের সাক্ষাৎকার গ্রহণ করেন। যা পরবর্তী সময়ে মুরাদের ভেরিভাইড ফেসবুক পেজে প্রচার ও প্রকাশ করা হয়। সেখানে মুরাদ উদ্দেশ্যেপ্রণোদিত হয়ে জিয়া পরিবার, জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, মিথ্যা ও অশ্লীল মন্তব্য করেন।

আসামিদের এমন হীন কর্মকাণ্ড সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। যা জাইমা রহমান ও তার পরিবারের জন্য মানহানিকর ও অপমানজনক। আসামিরা এমন অসত্য তথ্য প্রচার ও প্রকাশ করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১/৩৫ ধারার অপরাধ করেছেন।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৯ অপরাহ্ণ