• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম:

বিএনপি টাকা খরচ করে দেশের ভেতরে সহিংসতা চালাচ্ছে : তথ্য মন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বিএনপি টাকা খরচ করে দেশের ভেতরে সহিংসতা চালাচ্ছে।  মন্ত্রী আজ শুক্রবার সকালে সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় চলাকালে এই কথা বলেন।  এর আগে তিনি বাংলাদেশ বেতারের সিলেট কেন্দ্র ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট উপ-কেন্দ্র পরিদর্শন করেন।

স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে ২ দিনের সফরে সিলেটে পৌঁছেন মন্ত্রী। পৌছেই প্রথমে হযরত শাহজালাল (র.) ও পরে হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি কিছু সময় নীরবে দাঁড়িয়ে ফাতেহা পাঠ ও দেশের অব্যাহত সুখ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন।  এ সময় মন্ত্রীর সাথে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে রাত ৮ টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছলে সেখানে তাকে অভ্যর্থনা জানানো হয়। এ সময় সিলেটের জেলা প্রশাসক, সিলেট মহানগর আওয়ামী লীগ, জেলা তথ্য অফিস, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্র, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ সংবাদ সংস্থাসহ (বাসস) বিভিন্ন দফতরের কর্মকর্তা ও প্রতিনিধিরা পৃথকভাবে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।
মন্ত্রী আজ শুক্রবার সকালে সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে মতবিনিময় করেন। এর পর তিনি বাংলাদেশ বেতারের সিলেট কেন্দ্র ও বাংলাদেশ টেলিভিশনের সিলেট উপ-কেন্দ্র পরিদর্শন করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪১ অপরাহ্ণ