• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বতন্ত্রভাবে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেন সংসদ ভবনে শপথ নিলেন জাতীয় পার্টির ১১ এমপি শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত এমপিরা নানা চ্যালেঞ্জ অতিক্রম করে নতুন বছরের নতুন পরিস্থিতিতে দাঁড়িয়েছি: ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিরোধী দল কারা, সিদ্ধান্ত নেবেন নতুন লিডার অব দ্যা হাউজ: ওবায়দুল কাদের ঢাকা-৮ আসনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম নির্বাচিত ঈগলে ভোট না দেওয়ায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মুন্সিগঞ্জ-৩ উত্তপ্ত, আহত ৩ চট্টগ্রামে ভোটকেন্দ্রে গুলি করা সেই শামীম পিস্তল সহ গ্রেফতার

বলিউডে অভিষেক হতে চলেছে আরেক প্রিয়াঙ্কার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বলিউডে অভিষেক হতে চলেছে প্রিয়াঙ্কার। এ খবরে ভ্রুকুটি হবে সবার। ‘দ্য হিরো’ সিনেমা দিয়ে ২০০৩ সালে বলিউডে অভিষেক ঘটে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। এর পর ভুরি ভুরি হিট সিনেমা উপহার দেন। যিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন হলিউডেও।

তবে এ আবার কোন প্রিয়াঙ্কা!

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, তার নাম প্রিয়াঙ্কা ভট্টাচার্য। কলকাতার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওতেও চুটিয়ে অভিনয় করেছেন।

সদ্য শেষ হওয়া ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে খল চরিত্রে দেখা গেছে তাকে।

এবার সেই প্রিয়াঙ্কার অভিষেক হচ্ছে বলিউডে। ছবির নাম ‘তাল্লুক’। হিন্দি ভাষার এই ছবিতে অভিনয় করবেন বিনয় পাঠক এবং অনুপ্রিয়া গোয়েঙ্কার মতো অভিনেতারা।

ছবির পরিচালনায় শ্রীতমা দত্ত। ছবিতেবিনয় পাঠকের মেয়ে ‘ঈশানি’র চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা।

প্রায় ১২ বছর ধরে কলকাতা ছবি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ‘এফ‌আইআর’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার অভিনয়ে হাতেখড়ি মাত্র ১৪ বছর বয়সে। শুরুতে তাকে দেখা যায় ‘আমাদের বাড়ি’ টিভি অনুষ্ঠানে। পরে ‘মা’ ধারাবাহিকে বুবলি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান। কলকাতার ছবি ‘মেঘবৃষ্টির ভালোবাসা’ ছবিতে অভিনয় করেন। স্বল্পদৈর্ঘ্য ছবি ‘একপশলা রূপকথায়’ অভিনয় করেছেন।

মাস খানেক আগেই ‘গুড়িয়া রানি’ মিউজিক ভিডিওতে কাজ করেছেন প্রিয়াঙ্কা।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:০৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৬ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:০৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৪ অপরাহ্ণ