• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম:

সতর্কতার সাথে গঠনমূলকভাবে ষড়যন্ত্রের মোকাবিলা করতে হবে: তোফায়েল আহমেদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : রাজনীতিতে ‘নানাধরনের ষড়যন্ত্রের আশঙ্কার’ কথা উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘অনেকেই রাজনৈতিক মাঠে এখন লাশ চায়। আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে, তারা যেন সতর্কতার সাথে গঠনমূলকভাবে সেসব কাজের মোকাবিলা করতে পারে।’

আজ বুধবার ১ জুন প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা শেষে গণভবনে গেটে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

বৈঠকে আলোচনার বিষয়বস্তু তুলে ধরে তোফায়েল আহমেদ বলেন, ‘আমরা আলোচনা করেছি- পদ্মা সেতুর উদ্বোধন, ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী; এসব ইস্যুতে আলোচনা হয়েছে। তবে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে আমাদের সংগঠন নিয়ে। তৃর্ণমূল পর্যন্ত আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ একটি শক্তিশালী রাজনৈতিক দল উল্লেখ করে দলটির জ্যেষ্ঠ এই নেতা বলেন, ‘অনেক ষড়যন্ত্র হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে, তারা যেন সতর্কতার সাথে গঠনমূলকভাবে সেই সব কাজের মোকাবিলা করতে পারে।’

সভায় বিভিন্ন ইস্যুতে প্রায় ৫ ঘণ্টা আলোচনা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘অত্যন্ত সুন্দর, গঠনমূলক আলোচনা হয়েছে। আমরা আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছি। যেমন বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল-ছাত্রলীগের মধ্যে যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। সেখানেও আমরা আমাদের ছাত্রলীগকে নির্দেশ দেওয়া হয়েছে, তারা যেন সতর্কতার সঙ্গে চলে। কারণ অনেকেই রাজনৈতিক মাঠে এখন লাশ চায়।’ সব কিছু মিলিয়ে খুব ভালো একটা আলোচনা হয়েছে, যোগ করেন তোফায়েল আহমেদ।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ