• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:

যারা হাওয়া ভবন বানিয়ে দেশের সম্পদ লুট করেছে তারা প্রতারক দল: হানিফ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন,বিএনপি জনগণের সঙ্গে বারবার প্রতারণা করেছে, হাওয়া ভবন বানিয়ে দেশের সম্পদ লুট করেছে। বিএনপি একটি প্রতারক দল, জনগণের কাছে ভোট চাওয়ার মতো কোনো রাস্তা রাখেননি। নির্বাচনে অংশ নেবে না মুখে বললেও বাস্তবে তাদের নেতারা নির্বাচন করছেন।

তিনি বলেন, বিগত ১৩ বছরে শেখ হাসিনার সরকার যে উন্নয়ন করেছে, এর কারণে দেশের জনগণ সব নির্বাচনে নৌকায় ভোট দেবেন। কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনেও নৌকার জয় হবে ইনশাআল্লাহ।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইরচর এলাকায় হোটেল নূর মহলে আয়োজিত মহানগর আওয়ামী লীগের মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি, কেন্দ্রীয় কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত নন্দী রায়, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর ও কালীরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেকান্দর আলীসহ মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে কোনো কথা বলতে চাই না। ডিসেম্বরে দলের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে, সে বিষয়ে মতবিনিময় করার জন্য কুমিল্লায় এসেছি। মহানগর এলাকায় নির্বাচন থাকায় সেখানে না গিয়ে নির্বাচনী এলাকার বাইরে কর্মীদের নিয়ে সাংগঠনিক কার্যক্রম করেছি।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ