• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম:

এটি করোনার চতুর্থ ঢেউ, সবাইকে বলবো স্বাস্থ্য-সুরক্ষা মেনে চলতে: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৯ জুন, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বৈশ্বিক অতিমারি করোনার আরেকটা ঢেউ এসেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটি করোনার চতুর্থ ঢেউ বলে জানান তিনি।

আজ বুধবার একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনার সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, করোনাভাইরাস আমরা সফলভাবে মোকাবিলা করতে পেরেছি। সবাইকে টিকা দিতে পেরেছি। ডব্লিউএইচওর নির্দেশনা অনুযায়ী আমরা শতভাগ টিকা দিয়েছি। নতুনভাবে আবার দেখা দিয়েছে। সবাইকে বলবো স্বাস্থ্য-সুরক্ষা মেনে চলতে। এসময় তিনি সবাইকে করোনার বুস্টার ডোজ গ্রহণেরও আহ্বান জানান।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আমাদের জন্য মরার ওপর খাড়ার ঘা বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

বিগত ১৩ বছরের সরকারের বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপ তুলে ধরে তিনি বলেন, দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা বার বার ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। দীর্ঘ সময় ক্ষমতায় থাকার ফলে বাংলাদেশের মানুষের জন্য এই গৌরবটা আমরা বয়ে আনতে পেরেছি।

বক্তব্যের শুরুতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সদ্য প্রয়াত নির্মল রঞ্জন গুহর বিদেহী আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, আমাদের স্বেচ্ছাসেবক লীগের নির্মল গুহ মৃত্যুবরণ করেছে। এই বন্যার সময় তার নেতৃত্বে ত্রাণ দেওয়া হচ্ছিল। সে অসুস্থ হয়ে যায়। আজকে মারা গেলো। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করি।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৯ অপরাহ্ণ