• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
স্বতন্ত্রভাবে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেন সংসদ ভবনে শপথ নিলেন জাতীয় পার্টির ১১ এমপি শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত এমপিরা নানা চ্যালেঞ্জ অতিক্রম করে নতুন বছরের নতুন পরিস্থিতিতে দাঁড়িয়েছি: ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিরোধী দল কারা, সিদ্ধান্ত নেবেন নতুন লিডার অব দ্যা হাউজ: ওবায়দুল কাদের ঢাকা-৮ আসনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম নির্বাচিত ঈগলে ভোট না দেওয়ায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মুন্সিগঞ্জ-৩ উত্তপ্ত, আহত ৩ চট্টগ্রামে ভোটকেন্দ্রে গুলি করা সেই শামীম পিস্তল সহ গ্রেফতার

নারী ফুটবলারদের পুরস্কার হিসেবে অর্থ ও ঘর দেওয়ার ঘোষণা প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : সাফ শিরোপাজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের সব খেলোয়াড়কে আর্থিক পুরস্কার ও যেসব খেলোয়াড়ের ঘর দরকার, তাদের ঘর করে দেওয়ারও ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে অংশ নিতে প্রধানমন্ত্রী বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন। তিনি দেশে ফিরে এসব পদক্ষেপ গ্রহণ করবেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পরবর্তী পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে কার বাড়ির প্রয়োজন, সে সম্পর্কে প্রয়োজনীয় তথ্য নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এর আগে গতকাল (বুধবার) নারী ফুটবল দলের গোলরক্ষক রুপনা চাকমার জন্য রাঙামাটিতে তার গ্রামের বাড়িতে ঘর নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

রুপনা চাকমা ২০২২ সালের সাফ নারী চ্যাম্পিয়নশিপে সেরা গোলরক্ষক মনোনীত হন। তার জরাজীর্ণ ঘরের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে প্রধানমন্ত্রী তার জন্য বাড়ি নির্মাণের নির্দেশ দেন।

পরে আরও একজন নারী ফুটবলার ঘর চাইলে তাদের মধ্যে যার যার ঘর প্রয়োজন, তাদের সবাইকে ঘর করে দেওয়ার নির্দেশনা দেন সরকারপ্রধান।

নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো নারীদের সাফ শিরোপা অর্জন করে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে বাংলাদেশ ২৩ গোল করে। টুর্নামেন্টে অপরাজিত বাংলাদেশ গ্রুপ পর্বে মালদ্বীপ, পাকিস্তান ও ভারতকে হারায়। ফাইনালে বাংলাদেশের বিপক্ষে একটি মাত্র গোল করতে সক্ষম হয় রানার্স আপ নেপাল।

গতকাল (বুধবার) দেশে ফেরার পর সাফ চ্যাম্পিয়ন মেয়েদের উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:০৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৬ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:০৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৪ অপরাহ্ণ