• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম:

চীন ও ভারতের চেয়ে মাথাপিছু আয়ে এগিয়ে আছে বাংলাদেশ: অর্থমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৭ নভেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল বলেছেন, রাজনীতি কোনো ব্যবসা না, রাজনীতি হলো দেশপ্রেম। এই রাজনীতি দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। আমরা রাজনীতির পাশাপাশি পিতা-মাতার উপর যত্নশীল হবো। প্রতিবেশীকে ভালোবাসবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। বাঙালিরা পারে না এমন কোনো কাজ নেই। চীন ও ভারতের চেয়ে মাথাপিছু আয়ে এগিয়ে আছি আমরা।

আজ সোমবার বিকালে কুমিল্লার মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছেন তার অনেক প্রমাণ আছে। ১৫ আগস্ট এলে যখন আমাদের বুকে রক্ত ক্ষরণ হয়, তখন তারা খালেদা জিয়ার কথিত জন্মদিন পালন করে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ও রেলপথমন্ত্রী মুজিবুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

বিশেষ অতিথির বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, বিএনপির সুন্দরী এক নারী সংসদ সদস্য বলছেন- খেলা হবে, খেলবেন আসেন খেলি। এসব কথা বলে তারা আওয়ামী লীগের নেতাকর্মীদের ফাঁদে ফেলতে চায়। আপনারা তাদের ফাঁদে পা দেবেন না। কিছুদিন বিভিন্ন স্থানে বিএনপির নাটক দেখছি। তাদের মহাসমাবেশ জনতার ঢল বলে প্রচার করছে। দেখা যায় লাকসাম ও মনোহরগঞ্জের সম্মেলন মানুষের উপস্থিত বিএনপির রংপুর ও বরিশালের সমাবেশ থেকেও অনেক বেশি হয়েছে। আওয়ামী লীগের উপজেলার সম্মেলন বিএনপির মহাসমাবেশ থেকেও লোক বেশি হয়।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় আবদুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনকে পুনরায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লা খোকন, আওয়ামী লীগ নেতা সেলিম রেজা সৌরভ, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়কারী যুবলীগ নেতা মো. কামাল হোসেন প্রমুখ।

এর আগে সোমবার সকালে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রী। সম্মেলনে লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভুঁইয়াকে সভাপতি ও ভাইস চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। তাবারক উল্লাহ কায়েসকে সভাপতি ও অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরাকে সাধারণ সম্পাদক করে পৌরসভা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ