• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম:

যুবলীগের সমাবেশস্থলে নেতাকর্মীর ঢল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ । ৪৯ বছর পেরিয়ে আজ ৫০ বছরে পা রাখছে আওয়ামী লীগের অন্যতম ভ্রাতৃপ্রতিম এই সংগঠন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় আজকের সমাবেশে প্রায় আড়াই থেকে তিন লাখ নেতাকর্মী উপস্থিত হয়েছেন।

আজ শুক্রবার দুপুর আড়াইটায় বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত সমাবেশস্থলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখানে আজ রাজনৈতিক বার্তা দেবেন তিনি।

২টা ৪৩ মিনিটে মঞ্চে আসন গ্রহণের আগে সমাবেশ উদ্বোধন করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনি বেলুন ও কবুতর উড়িয়ে সমাবেশের উদ্বোধন ঘোষণা করেন। পরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এ সময় শেখ হাসিনার সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

এর আগে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সুবর্ণজয়ন্তী পালনের উদ্দেশ্যে দলে দলে মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন নেতাকর্মীরা। রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের আয়োজন করা হয়েছে।

দুপুরের আগেই যুবলীগের সমাবেশে আড়াই থেকে তিন লাখ লোকের জমায়েতের দাবি করেছেন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা। এর আগে দুপুরেই সমাবেশস্থলে আসতে দেখা গেছে সংসদ সদস্যসহ কেন্দ্রীয় নেতাদের।

সমাবেশে যোগ দিতে দেশের বিভিন্ন জেলা ও থানা থেকে নেতাকর্মীরা এসে উপস্থিত হন। দেশের বিভিন্ন জায়গা থেকে আগত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, মল চত্বর, ভিসি চত্বর, শাহবাগ, দোয়েল চত্বর, সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশের এলাকা।

যেকোনও অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এটি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪১ অপরাহ্ণ