• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম:

খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধুর মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত তিনজন বন্ধু এবং তারা মুগদা এলাকায় থাকতেন বলে জানা গেছে।

গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের ঢালে সড়কেএ দুর্ঘটনাটি। নিহতরা হলেন- মো. জজ মিয়া (৩৬) আল আমিন (৪০) ও মো. মেহেদী হাসান (২৮)।

গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে ভোর সোয়া ৪ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত আবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা সালাউদ্দিন জানান, ওরা সবাই বন্ধু। ঘুরতে বের হয়েছিলেন। খিলগাঁও ফ্লাইওভারে ওঠার পর একটি দ্রুতগামী ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ পরিদর্শক এসআই জহিরুল ইসলাম জানান, খিলগাঁওয়ে ফ্লাইওভারে ওঠার একটু আগে আনুমানিক ৩০ থেকে ৩৫ গজ অদূরে  সড়কে দ্রুতগতির অজ্ঞাতনামা ট্রাকের ধাক্কায় তিন বন্ধু রাস্তায়  ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদেরকে ভোরে ঢাকা মেডিকেল মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। মৃতদেহ ৩টি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গাড়িটি সনক্তের দের চেষ্টা চলছে।

নিহত মেহেদী হাসানের চাচা সালাউদ্দিন বলেন,  তারা তিন বন্ধু রাতে মুগদায় ব্যাডমিন্টন খেলছিলেন। খেলা শেষে বন্ধুরা মোটরসাইকেল যোগে  মালিবাগ আবুল হোটেলে খাবার খেতে গিয়েছিলেন। সেখান থেকে মুগদার বাসায় ফেরার পথে পেছন থেকে দ্রুতগতির ট্রাকের ধাক্কায় একটি মোটরসাইকেলে থাকা তিন বন্ধুই রাস্তায় ছিটকে পড়ে  গুরুতর আহত হন। পরে সেখান থেকে তিনজনকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

 মেহেদী, ৭৩ উত্তর মুগদার স্থায়ী বাসিন্দা। তার বাবার নাম মৃত  মোঃ আনিস ওরফে দানেস । তাদের গ্রামের বাড়ি শরীয়তপুরে। দুই ভাই এক বোনের মধ্যে মেহেদী ছিল সবার বড়। পেশায় তিনি তার বাবার পূর্বের চাল ব্যবসা দেখাশোনা করেন।

জজ মিয়া ১১/১ দক্ষিণ মুগদার বাসিন্দা তার বাবার নাম নুরুল ইসলাম।তিনি একটি প্রিন্টিং প্রেস এ হেলপার হিসেবে চাকরি করতেন তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয় তার বাবা সেনেটারী মিস্ত্রি।

আল মিন শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার বারি কান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে।  মুগদা  এলাকায় পরিবারের সাথে থাকতেন। মৃত আল-আমিন তার বন্ধুর একটি  দুধের ফার্মে চাকরি করতেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ