• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম:

জঙ্গি হামলার হুমকি : ইমরানকে লং মার্চ স্থগিত করতে বলল সরকার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ :   পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লং মার্চ রাওয়ালপিণ্ডি থেকে রাজধানী ইসলামাবাদ অভিমুখে যাত্রা স্থগিত করতে আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ।

এ মাসের শুরুর দিকে লং মার্চ চলাকালে পাঞ্জাবের ওয়াজিরাবাদে গুলি হামলা থেকে প্রাণে বেঁচে যাওয়ার পর ইমরান খান বলেছিলেন, তিনি আবার ২৬ নভেম্বর থেকে এই বিক্ষোভযাত্রা শুরু করবেন।

তবে পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী সানাউল্লাহ বলছেন, ইমরান খানের জীবনের নিরাপত্তায় ঝুঁকি আছে।

শনিবার ইমরানের নেতৃত্বে লং মার্চের যাত্রা শুরু করার জন্য সমর্থকরা রাওয়ালপিন্ডিতে সমবেত হচ্ছে বলে জানিয়েছে পাকিস্তানের দৈনিক দ্য ডন।

এই প্রস্তুতি চলার মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী সানাউল্লাহ এক টুইটে বলেছেন, ‘শনিবার পাকিস্তান তেহরিক ই-ইনসাফের (পিটিআই) সমাবেশে সম্ভাব্য হামলার হুমকি নিয়ে নিরাপত্তা সংস্থাগুলোর রেড এলার্ট ইস্যুর প্রেক্ষিতে আমরা একটি নির্দেশনা জারি করেছি। ইমরানের উচিত তাঁর পরিকল্পনা পিছিয়ে দেওয়া। কারণ রাষ্ট্রবিরোধী শক্তি এই সুযোগকে কাজে লাগিয়ে দেশে ‍বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।’

তবে এই হামলার আশঙ্কা এবং সন্ত্রাসী হামলার হুমকি থাকার সতর্কবার্তা নিয়ে ইমরান খানকে জিজ্ঞেস করা হলে সাংবাদিকদেরকে এই পিটিআই নেতা বলেন, তিনি সতর্ক রয়েছেন।

ইমরান বলেন, ‘নিশানা আমি, জনগণ নয়। বোমা হামলা হওয়ার মত কিছু ঘটবে না। তারা আমাকে নিশানা করতে চায়। সুতরাং, আমি পূর্ব সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছি ইনশাল্লাহ। আমি উদ্বিগ্ন নই।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৯ অপরাহ্ণ