• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:

রাহুলের বিয়েতে উপহার, কেউ দিয়েছেন অডি গাড়ি, কেউ বাড়ি!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ৭ জন

এনবি নিউজ : বিয়েবাড়ি মানেই ভারী মজা! রকমারি খানাপিনা থেকে শুরু করে নানাবিধ উপহারের পসরা। আর পাঁচটা সাধারণ মানুষের বিয়ে তেমন ভাবে হলে, তারকারাই বা বাদ যান কেন! প্রমাণ মিলল আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়েতে।

Athiya Shetty-KL Rahul wedding today know the couple outfit and wedding menu - Bollywood news - Aaj Tak Bangla

 

যদিও বিয়ে উপলক্ষে ওঁদের পাওয়া উপহারের তালিকায় কোনোকিছুই সাধারণ নয়। কারণ সেই তালিকায় যে রয়েছে আস্ত বাড়ি থেকে কোটির টাকার গাড়ি!২৩ জানুয়ারি চার হাত এক হল বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের। প্রায় ৪ বছর প্রেমের পর সোমবার খাণ্ডালায় সুনীল শেট্টির প্রাসাদোপম বাংলো ‘জাঁহা’তে গাঁটছড়া বাঁধেন আথিয়া ও রাহুল। সুনীল শেট্টির কথায়, মেয়ে আথিয়ার বিয়ে হয়েছে অত্যন্ত সাদামাটা ভাবে। উপহারের তালিকা শুনলে কিন্তু তা বিশ্বাস করা বেশ কঠিন হবে।

 

KL Rahul Athiya Shetty Marriage: কেএল রাহুল ও আথিয়া শেট্টি শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে ৷ গতকাল অর্থাৎ ২৩ জানুয়ারি ২০২৩, দীর্ঘ দিনের বান্ধবীকে বিয়ে ...

 

শোনা যাচ্ছে, বিয়ের উপহার হিসেবে মেয়ে আথিয়া ও জামাই রাহুলকে আস্ত একটা বাড়ি উপহার দিয়েছেন সুনীল শেট্টি। মুম্বইয়ের এই বিলাসবহুল বাংলোর দাম প্রায় ৫০ কোটি! হ্যাঁ ঠিকই শুনেছেন, মেয়েকে ৫০ কোটির টাকার বাড়ি কিনে দিয়েছেন বাবা।এখানেই শেষ নয়, বরং এই তো সবে শুরু! খবর, বলিউডের ‘ভাইজান’ সলমন খানের কাছ থেকে প্রায় ২ কোটি টাকা দামের একটি অডি গাড়ি উপহার পেয়েছেন আথিয়া ও রাহুল। নবদম্পতির গাড়ি ভাগ্য এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি প্রায় আড়াই কোটির একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন যুগলকে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির তরফ থেকে একটি ৮০ লক্ষ টাকার কাওয়াসাকি নিন্‌জা বাইক উপহার পেয়েছেন কেএল রাহুল।

আথিয়া-রাহুলের বিয়েতে তাক লাগানো উপহারের পসরা।

এই তো গেল গাড়ির কথা। এ বার অন্যান্য উপহারের তালিকা। সুনীল শেট্টির বন্ধু ও বলিউড অভিনেতার জ্যাকি শ্রফের কাছ থেকে একটি সুইস ঘড়ি উপহার পেয়েছেন আথিয়া। খবর, শোপার্ডের এই ঘড়ির মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। অভিনেতা অর্জুন কপূর আথিয়াকে দিয়েছেন প্রায় দেড় কোটি টাকা মূল্যের হিরের গয়না। এ যদি লক্ষ্মীলাভ না হয়, তা হলে লক্ষ্মীলাভ আর কাকে বলে!

 কেএল রাহুলের সঙ্গে আথিয়া শেট্টির বিয়ে। তবে সুনীল শেট্টির মেয়ের সঙ্গে সম্পর্কের আগে আরও একজনের সঙ্গে ডেট করতেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার কে এল রাহুল। একটা সময় পাঞ্জাবি ইনডাস্ট্রির প্রথম সারির নায়িকা সোনম বাজওয়ার সঙ্গে কে এ রাহুলের সম্পর্কের গুঞ্জন ছিল।কেএল রাহুল  জানিয়েছিলেন নিজের বান্ধবীকে নিয়ে বলেন জাস্ট এ কল অ্যাওয়ে৷

 

২৩ জানুয়ারি বিয়ে করলেও এখনই রিসেপশন পার্টি দিচ্ছেন না আথিয়া ও রাহুল। এমনকি, কাজের খাতিরে পিছিয়ে গিয়েছে যুগলের মধুচন্দ্রিমাও। খবর, আইপিএলের পরে প্রায় ৩ হাজার অতিথিকে নিয়ে মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ