• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম:

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের মাঝে হাহাকার বিরাজ করছে: জিএম কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ মার্চ, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেছেন, রোজাদারদের প্রতি সম্মান দেখিয়ে পবিত্র রমজানে নিত্যপণ্যের দাম সহনীয় রাখা জরুরি হয়ে পড়েছে। দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষের মাঝে চাপা হাহাকার বিরাজ করছে।

আজ সোমবার (১৩ মার্চ) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন তিনি।

দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষের মাঝে চাপা হাহাকার বিরাজ করছে মন্তব্য করে জিএম কাদের বলেন, ইতোমধ্যেই নিত্যপণ্যের দাম আকাশচুম্বী হয়ে আছে। দেশের মানুষের আয় বাড়েনি কিন্তু ব্যয় বেড়েছে অনেক। তাই সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা অনেক কমে গেছে।

অর্থের অভাবে সাধারণ মানুষ বাজার করতে পারছে না বলে দাবি করে সাবেক এই মন্ত্রী বলেন, শিশুখাদ্য কিনতে পারছে না। এমনকি, অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছে না এবং ঔষধ কিনতে পারছে না সাধারণ মানুষ। এমন বাস্তবতায় পবিত্র রমজান আমাদের সামনে।

জিএম কাদের আরো বলেন, আমরা অনেক আগে থেকেই সাধারণ মানুষকে বাঁচিয়ে রাখতে রেশনিং ব্যবস্থা চালু করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছি। মাহে রমজান ও পবিত্র ঈদের আগেই ভর্তুকি দিয়ে বিশেষ ব্যবস্থায় নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে হবে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪১ অপরাহ্ণ