• বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:

হবিগঞ্জের বাহুবলে ট্রাক-পিকআপ সংঘর্ষে ৩ নারী নিহত, আহত ১২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৭ মে, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলে পাথর বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নারী নিহত হয়েছেন।  আহত অন্তত ১২ জন।

গতকাল বৃহস্পতিবার (২৬ মে) দিনগত রাত দেড়টায় উপজেলার মৌচাক এলাকার মোহনা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—মঞ্জিলা বেগম (৪৫), তানজিলা বেগম (৩৫) ও শাহিনুর বেগম (৪৫)। নিহতরা সবাই কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনগত রাতে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের ১৫ জন পিকআপ ভ্যান দিয়ে সিলেটে হজরত শাহজালাল (র.) এর মাজারে যাওয়ার উদ্দেশে রওয়ানা দেন। পথিমধ্যে বাহুবল উপজেলার মোহনা কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন নারী মারা যান। এ ঘটনায় ওই এলাকার বিল্লাল মিয়া, আমেনা খাতুন, জুনাইদ মিয়া, সোহেল মিয়া, মুক্তা আক্তার ও আরমানসহ ১২ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম খান বলেন, ‘কমিউনিটি সেন্টারের সামনে দ্রুতগামী একটি পাথর বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে তিনজন নিহত হয়েছেন। তারা সবাই নারী। দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৮ অপরাহ্ণ