• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

আমার জনপ্রিয়তা আগের চেয়ে বেড়েছে : হিরো আলম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

‘টোকাই’ সিনেমার দৃশ্য

এনবি নিউজ ডেস্ক : ‘টোকাই’ বানাতে গিয়ে পদে পদে হয়রানির মুখে পড়তে হয়েছে, নিজেই এই কথা জানালেন হিরো আলম। ‘অভিনয়শিল্পীরা অনেকে রাজি হন না। অনেক অনুরোধ করে রাজি করালেও অন্যরা তাদের আমার সিনেমায় কাজ করা নিয়ে বাজে কথা বলেছে। অনেকেই ভয় দেখায় আমার সিনেমা করলে তাদের কাজ কমে যাবে। আমি সিনেমা বানাতে পারব না। সিনেমা মুক্তি দিতে পারব না। সবাইকে বলেছি আপনারা মুখ ফিরিয়ে নিলে আমি চলচ্চিত্রে কাজ করব কীভাবে? তখন তাঁরা রাজি হয়েছেন,’ মনে কষ্ট নিয়েই কথাগুলো বলে গেলেন হিরো আলম। তবে শেষ পর্যন্ত ঠিকই শেষ করেছেন ছবির কাজ। আজ মুক্তি পাচ্ছে তাঁর নতুন সিনেমা টোকাই।

প্রথম সিনেমা ‘সাহসী হিরো’ আলম মুক্তির সময়ে হিরো আলমকে অনেক বাধার মুখে পড়তে হয়েছে। অনেকেই চাচ্ছিলেন না সিনেমাটা মুক্তি পাক। এবার তাঁর সামনে কোনো বাধা নেই। বরং এবার সাধুবাদ পাচ্ছেন বলে জানালেন হিরো আলম। সিনেমাটি নিয়ে প্রত্যাশা কী, কেন মনে হলো আপনার সিনেমা দর্শক দেখবে?

হিরো আলম বলেন, ‘ভক্তদের মাঝে জনপ্রিয়তা আমার আগের চেয়ে বেড়েছে। আমার ছবি নিয়ে তাদের অনেক উচ্ছ্বাস। ভালো রেসপন্স পাচ্ছি। সব সময় আমাকে যাঁরা বাধা দেন, তাঁদের আমি দেখিয়ে দিব।

‘টোকাই’ সিনেমার দৃশ্য
‘টোকাই’ সিনেমার দৃশ্যছবি: সংগৃহীত

আমার সিনেমা দেখতে মানুষ এবার হলে আসবেন। আমি যে শুধু নামেই হিরো না; চলচ্চিত্রজগতেও যে আমি হিরো, সেই সফলতা নিয়ে আসব। আমার প্রথম বাধা ছিল হল। সেখানে এই দুঃসময়ে ৩০টি সিনেমা হল পেয়েছি। এসবই আমার জন্য চ্যালেঞ্জ ছিল।’

করোনার মধ্যে সিনেমার শুটিং শুরু করেছিলেন। ৩০ দিন টানা শুটিং করে ছবি শেষ করার কথা থাকলেও সেই কাজ শেষ করতে লেগে যায় ৩ মাস। হিরো আলম জানালেন, অর্থের জন্য সিনেমার শুটিং মাঝেমধ্যেই বন্ধ করে দিতে হয়েছে। কারণ, তিনি নিজেই প্রযোজক। পরে মিউজিক ভিডিওসহ অন্যান্য উৎস থেকে অর্থ আয় করে সিনেমার শুটিং করেছেন। আপনার সিনেমার দর্শক কারা? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘আমি খেটে খাওয়া মানুষের দলে। আমি যা করি, সেগুলো বেশির ভাগ নিম্নবিত্ত, টোকাই শ্রেণির মানুষ দেখেন। অন্যরাও দেখেন। দেখে হিরো আলমকে টেনে নিচে নামাতে চান। যাঁরা আমাকে পছন্দ করেন, তাঁদের জন্যই এ কাজ। তাঁরা বুঝবেন একটা টোকাই কত কষ্ট করে তার পরিবার চালায়। এবার এলিট শ্রেণির দর্শকও আমার টার্গেটে আছে।’

‘টোকাই’ সিনেমায় হিরো আলমের জুটি হয়েছেন রিয়া চৌধুরী। তাঁর এটি চতুর্থ সিনেমা। এই নায়িকাও হিরো আলমের সঙ্গে প্রথমে অভিনয় করতে চাননি। পরে রাজি হয়েছেন। মজা করে তিনি হিরো আলমের নাম রেখেছেন ‘নেভার গিভআপ ম্যান’। রিয়ার কাছে মনে হয়েছে, কোনো কাজে জড়িয়ে গেলে তিনি হাল ছাড়েন না।

‘টোকাই’ সিনেমার দৃশ্য
‘টোকাই’ সিনেমার দৃশ্যছবি: সংগৃহীত

তিনি একটি ভিডিওবার্তায় বলেন, ‘আমি বড় প্রতিষ্ঠানেও কাজ করেছি। তারা ফরমালি সম্মান করে। কিন্তু হিরো আলম মন থেকে সম্মান করে। তার সঙ্গে অভিনয় করে আমি খুশি। দর্শক সিনেমাটি দেখলে আমাদের পরিশ্রম সার্থক হবে।’ সিনেমায় আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, মেহেদী, রিনা খান, দুলালী প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন বাবুল রেজা।

সবশেষে দর্শকের উদ্দেশে হিরো আলম বলেন, ‘আপনারা সিনেমা দেখে ভুল থাকলে আমাকে বলেন। আমি সামনে ভালো করব।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ