• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম:

গোপন ভিডিও প্রকাশের ৪৮ ঘণ্টা পর মুখ খুললেন তানজিন তিশা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ১৫০ জন

এনবি নিউজ : দু’দিন ফাঁস হয়েছে তানজিন তিশা-সহ আরও দুই নায়িকার গোপন ভিডিও এবং ছবি। এই ঘটনায় ভুক্তভোগী সুনেরাহ বিনতে কামাল ইতিমধ্যেই হয়েছেন সরব। এই ঘটনায় প্রকাশ্যে দুঃখপ্রকাশ করেছেন শরিফুল রাজ। কারণ এই সব গোপন ভিডিও এবং ছবি ছড়িয়ে পড়েছিল তাঁরই ফেসবুকের মাধ্যমে। তবে বাকি দু’জনের তরফে কোনও মন্তব্যই শোনা যায়নি। প্রায় ৪৮ ঘণ্টা কেটে যাওয়ার পর ঘটনাটি নজরে এসেছে তিষার।

ভিডিও ফাঁস, অনুরাগীদের কাছে যে অনুরোধ তানজিন তিশার - The Bengali Times

ঘটনাটি জানতে পারার পরেই ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা। সঙ্গে আইনি পদক্ষেপ করার কথাও বলেছেন তিনি। এই মুহূর্তে তিনি রয়েছেন আমেরিকায়। বাংলাদেশে ফিরেই তিনি আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। বাংলাদেশ এবং আমেরিকায় সময় ফারাকের বিস্তর। তাই দেশে কী ঘটছে, তা নিয়ে তিনি খুব বেশি অবগত নন। তাই তাঁকে জড়িয়ে যে এমন ঘটনা ঘটে গিয়েছে , সেটা তিনি দু’দিন পরে বুঝতে পেরেছেন। তিশা ফেসবুকে লেখেন, “প্রথমত, বিষয়টি দুঃখজনক। এটি নিয়ে আমি বলতে চাই, স্যোশাল মিডিয়ায় আমার যে ভিডিওটি দেখা যাচ্ছে, সেটি আমার একান্তই ব্যক্তিগত।

ভক্তদের ফোনের অপেক্ষায় তানজিন তিশা!

অনেক বছর আগে আমরা বন্ধুরা মজা করে ভিডিওটি করেছিলাম। যেহেতু এটা আমার একান্ত ব্যক্তিগত , তাই এটার ব্যাখ্যা দেওয়ার কিছু আছে বলে মনে করি না। প্রত্যেক মানুষের নিজস্ব জীবন আছে, ব্যক্তিগত ব্যাপার আছে, যেটাকে বিচার করার অধিকার অন্য কাউকে আমি দিতেও চাই না। তাই আমার দর্শক ও অনুরাগীদের উদ্দেশে এতটুকুই বলব— কিছু বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ করে ফেলবেন না, দয়া করে।”

✓ [120+] Tanjin Tisha Hot Beautiful HD Photos / Wallpapers (1080p) (2023)

রাজের স্ত্রী পরীমণির দিকে সুনেরাহ আঙুল তুললেও এ প্রসঙ্গে তিশা কিছু বলেননি। ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ