• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম:

রোববার সমাবেশ শেষে রোডমার্চের যাত্রা শুরু গণতন্ত্র মঞ্চের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : ‘সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তি, অন্তর্বর্তী সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও সংবিধান সংস্কারসহ ১৪ দফা’ দাবিতে ঢাকা থেকে দিনাজপুর অভিমুখে রোডমার্চ করবে গণতন্ত্র মঞ্চ।

আজ শনিবার রাজধানীর সেগুনবাগিচায় গণতন্ত্র মঞ্চের শরিক দল বিপ্লবী ওয়ার্কাস পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, রোববার সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে সংক্ষিপ্ত সমাবেশ শেষে রোডমার্চ শুরু হবে। চার দিনের এ রোডমার্চে আট স্থানে সমাবেশ করবে তারা।

মঞ্চের সমন্বয়ক ও বিপ্লবী ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক জানান, রোববার সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে রোডমার্চের যাত্রা শুরু হবে। বেলা ১১টায় গাজীপুর চৌরাস্তায় এবং বিকাল ৪টায় টাঙ্গাইলের করাতিপাড়া বাইপাস মোড়ে সমাবেশ হবে।

তিনি জানান, সোমবার বেলা ১১টায় সিরাজগঞ্জের শহিদ মিনারসংলগ্ন মুক্তি সোপানে এবং বিকাল ৪টায় বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় সমাবেশ হবে। মঙ্গলবার একই সময়ে সকালে প্রথমে বগুড়ার সাতমাথায় এবং বিকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সমাবেশ করবে জোটটি।

সাইফুল হক জানান, শেষ দিন বুধবার বেলা ১১টা ও বিকাল ৪টায় পর্যায়ক্রমে দিনাজপুর ইনস্টিটিউট চত্বরে এবং রংপুরে টাউন হল চত্বরে সমাবেশ হবে। এ ছাড়া রোডমার্চ চলাকালে কিছু অনির্ধারিত পথসভায়ও মঞ্চের নেতারা বক্তব্য দেবেন।

রোডমার্চে নেতৃত্ব দেবেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামালউদ্দিন পাটোয়ারীসহ গণতন্ত্র মঞ্চের কেন্দ্রীয় নেতারা।

সাইফুল হক বলেন, দেশের একটি গুরুত্বপূর্ণ সময়ে এ রোডমার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা যেকোনো ধরনের উসকানি পরিহার করে শান্তিপূর্ণভাবে এ কর্মসূচি সম্পন্ন করতে চাই। আশা করি, সংশ্লিষ্ট সবাই এ ব্যাপারে সহযোগিতা করবেন।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪১ অপরাহ্ণ