• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম:

ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হলেন শবনম ফারিয়া

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৪ জুন, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

 

এনবি নিউজ : দেশের সুপরিচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি ডট কম ডট বিডি’র প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। পাশাপাশি, প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিনিকেশন্সের প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন তিনি। গত মঙ্গলবার (১ জুন) থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন শবনম ফারিয়া।

ই-ভ্যালির তরফ থেকে জানানো হয়েছে, জনসংযোগ-মিডিয়া-কমিউনিকেশন্স বিভাগের প্রধান হিসেবে গণমাধ্যম এবং ইভ্যালির মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় করতে ভূমিকা রাখবেন সময়ের আলোচিত এই অভিনেত্রী।

এ ব্যাপারে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাকে ইভ্যালিতে পেয়ে আনন্দিত। ইভ্যালি বিশ্বাস করে গণমাধ্যম এবং অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

তিনি আরও বলেন, যাত্রার শুরু থেকেই ইভ্যালির জনসংযোগ বিভাগের মাধ্যমে দেশের গণমাধ্যম এবং ইভ্যালির মধ্যে সুসম্পর্ক বিরাজমান রয়েছে। গণমাধ্যম তাদের পেশাগত অবস্থান থেকে ইভ্যালিকে নিয়ে সময়োপযোগী সংবাদ প্রকাশ করে আসছে, যা দেশের ই-কমার্স খাতের উন্নতিতে অবদান রাখছে।

এদিকে, সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে ঢাকায় জন্ম ও বেড়ে ওঠা শবনম ফারিয়ার। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকত্তোর ডিগ্রি নিয়েছেন। ২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে তার।

নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসানের সঙ্গে দেবী চলচ্চিত্রেও অভিনয় করেন শবনম ফারিয়া। অভিনয়ের জন্য বিভিন্ন সময় মেরিল-প্রথমআলো, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) পুরস্কারসহ আরও একাধিক পুরস্কার লাভ করেন শবনম ফারিয়া।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ