• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:

১২ জুলাই থেকে দেখা যাবে ‘মরীচিকা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ জুলাই, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

 

এনবি নিউজ : নাম ঘোষণার পর থেকে আলোচনায় শীহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’। ট্রেলার প্রকাশের পর এ আলোচনা আরও বেড়েছে। তবে প্রায় বছর খানেক অপেক্ষা করার পর সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১২ জুলাই দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ তে সিরিজটি মুক্তি পাবে।

‘মরীচিকা’ মুক্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হবে ‘চরকি’র। প্রতিষ্ঠানটির তরফ থেকে জানানো হয়েছে একই সঙ্গে অ্যাপ ও ওয়েব সাইটে সিরিজটি দেখা যাবে।

সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, মাহিয়া মাহি, জোভান, সিয়াম আহমেদ, ফারজানা রিক্তা ও শিমুল খান। ঢাকা ও এর আশে পাশে সিরিজটির শুটিং হয়েছে।

এতে মাহির স্বামীর চরিত্রে অভিনয় করেছেন জোভান। সিয়াম একজন পুলিশ অফিসার এবং আফরান নিশো প্রথমবারের মতো ভিলেন চরিত্রে অভিনয় করেছেন।

নির্মাতা শিহাব শাহীন জানান, ‘মরীচিকা’ হচ্ছে একজন হোঁচট খাওয়া পুলিশ অফিসারের স্ট্রাগলের গল্প, একজন ঘৃণ্য অপরাধীর অন্ধকার জীবনের গল্প, সর্বোপরি মরীচিকা এক নারীর ঘুরে দাঁড়িয়ে ‘না’ বলতে পারার গল্প। একটি হত্যাকাণ্ড কে ঘিরেই এই গল্প আবর্তিত হয়।

ধারণা করা হচ্ছে, মডেল তিন্নি হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘মরীচিকা’। ট্রেলারেও সেই ইঙ্গিত পাওয়া গেছে। তবে নির্মাতা অবশ্য এই বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সিরিজটি মুক্তি পেলে দর্শকরাই বুঝতে পারবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪০ অপরাহ্ণ