• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম:

রামেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৮ জুলাই, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃত ১৭ জনের মধ্যে পাঁচ জন করোনা পজিটিভ ছিল। উপসর্গ নিয়ে মারা গেছে ১১ জন। আর, একজনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় মৃত ১৭ জনের মধ্যে রাজশাহীর ছয় জন, চাঁপাইনবাবগঞ্জের দুজন, নাটোরের চার জন, পাবনার দুজন, নওগাঁর একজন, বগুড়ার একজন এবং ঝিনাইদহের একজন।

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৬০ জন নতুন রোগী ভর্তি হয়েছে। আর, সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছে ৭৬ জন। বর্তমানে হাসপাতালের ৪৫৪টি করোনা বেডে ৫০৬ জন রোগী ভর্তি রয়েছে। নতুন ভর্তি হওয়া ৬০ জনের মধ্যে রয়েছে রাজশাহীর ২৪ জন, চাঁপাইনবাবগঞ্জের নয় জন, নাটোরের নয় জন, নওগাঁর চার জন, পাবনার নয় জন, কুষ্টিয়ার দুজন, জয়পুরহাটের একজন এবং মেহেরপুরের একজন।

রামেক হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় মৃত ১৭ জনের বয়স বিশ্লেষণে দেখা গেছে—১১ থেকে ২০ বছরের মধ্যে মারা গেছে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে আট জন এবং ৬১ বছরের ঊর্ধ্বে মারা গেছেন পাঁচ জন। মৃতদের মধ্যে আট জন পুরুষ এবং নয় জন নারী।

এদিকে, জেলা সিভিল সার্জন অফিস থেকে পাঠানো প্রতিবেদনে বলা হয়েছে—গতকাল শনিবার এক হাজার ৪৬৭ জনের নমুনা পরীক্ষা করে ২১৫ জনের করোনা পজিটিভ হয়েছে। শনাক্তের হার ১৪ দশমিক ৬৫ শতাংশ। আগের দিন এই হার ছিল ১৮ দশমিক ৮৩ শতাংশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৯ অপরাহ্ণ