• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:

খুলনায় ‘আনসার আল ইসলামের দুই সদস্য’ আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

 

এনবি নিউজ : খুলনা মহানগরীর ময়লাপোতা মসজিদের সামনে থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম-এর দুই সদস্যকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডি, কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ও মহানগর পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে গতকাল সোমবার বিকেলে তাঁদের আটক করে। আটক দুজনের নাম নাসিম ও হাসান।

সিআইডি খুলনা মেট্রো অ্যান্ড জেলা ইউনিটের সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার বলছেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ময়লাপোতা মসজিদের সামনে থেকে গতকাল বিকেলে আনসার আল ইসলামের সদস্য নাসিম ও হাসানকে আটক করা হয়েছে। এরপর তাঁদের স্বীকারোক্তি অনুযায়ী বোমা তৈরির বিপুল সরঞ্জাম, একটি এয়ারগান, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ, সদস্য সংগ্রহ ফরম ও জিহাদি বই উদ্ধার করা হয়। তাঁরা উগ্রবাদী মতবাদ প্রচার ও রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশে খেলাফত প্রতিষ্ঠা করার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে সদস্য সংগ্রহ, দাওয়াতি কার্যক্রম, সদস্যদের কাছ থেকে চাঁদা আদায় ও নাশকতার পরিকল্পনা করে আসছিলেন।

তাপস কর্মকার আরও জানান, আটক দুজনের সহযোগীদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁদের বিরুদ্ধে নগরীর লবণচরা থানায় মামলার প্রস্তুতি চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ