• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:

পদ্মা, সেতু মারা গেল-বেঁচে রইল কেবল স্বপ্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ জুলাই, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : একই সঙ্গে জন্ম নেয়া শিশু পদ্মার পর মারা গেল সেতু। এখন বেঁচে রইল কেবল স্বপ্ন।

গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউপির কৃষ্টবাটি গ্রামের নিজ বাড়িতে শিশু সেতুর মৃত্যু হয়। এর আগে শনিবার বিকাল ৫টার দিকে মারা যায় আরেক শিশু পদ্মা।

এর আগে গত ১৮ জুলাই দিনাজপুরের বিরামপুর শহরের ডা. ইমার উদ্দিন কমিউনিটি হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে এক সঙ্গে তিনকন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন সাদিনা বেগম (৩২)।

স্বপ্নের পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে জন্ম নেওয়া তিন শিশুর নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু। জন্মের ৬ দিন পর একে একে তিন শিশুর মধ্যে দুই শিশুর মৃত্যু হলো।

স্বপ্ন, পদ্মা ও সেতুর বাবা জাহিদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে ভালোবেসে বাংলাদেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নামে আমার তিন মেয়ের নাম রেখেছিলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। শনিবার বিকেলে হঠাৎ দ্বিতীয় মেয়ে পদ্মা মারা যায় ও রবিবার রাত সাড়ে ৯টার দিকে তৃতীয় মেয়ে সেতুও মারা গেল। এখন পর্যন্ত স্বপ্ন সুস্থ আছে। পরিবারের সবাই এখন প্রথম মেয়ে স্বপ্নকে নিয়ে চিন্তিত। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে স্বপ্নকে ভালো ডাক্তার দেখাব। স্বপ্নের মা পদ্মা ও সেতু দুই মেয়েকে হারিয়ে পাগলপ্রায়।

তিনি আরও বলেন, নরমাল ডেলিভারির মাধ্যমে স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্ম হয়। জন্মের পরে শিশুগুলোকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তারা সুস্থ হলে বাড়িতে নিয়ে আসি।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ১৩ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৬ অপরাহ্ণ