• রবিবার, ০৯ জুন ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম:

শেষ ষোলোতেও নেইমারের খেলা অনিশ্চিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ৪ জন

গত সোমবার বাংলাদেশ সময় রাত ১টায় বিশ্বকাপের শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এর আগে দুটি অনুশীলন সেশন পাবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। শুধু নেইমার নয় অ্যালেক্স সান্দ্রো এবং দানিলোও চোটে পড়েছেন। দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হওয়ার আগে তাঁদের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় রয়েছে ব্রাজিল।

কিন্তু নেইমারের চোট নিয়ে সংবাদমাধ্যমকে অপেক্ষার কথা জানালেন লাসমার, ‘পরের ম্যাচের আগে এখনো ৭২ ঘণ্টা সময় হাতে আছে। এর মধ্যে পরিস্থিতি নিজেদের অনুকূলে চলে আসবে, এই আশা করছি। এখনো (নেইমার ও সান্দ্রোর খেলার) সম্ভাবনা আছে এবং বিষয়টি কোনদিকে গড়ায় তা দেখার অপেক্ষায় থাকব আমরা।’

ব্রাজিলের হারের পর মাঠে নেমে সতীর্থদের মনোবল ধরে রাখার চেষ্টা করেন নেইমার

ব্রাজিলের হারের পর মাঠে নেমে সতীর্থদের মনোবল ধরে রাখার চেষ্টা করেন নেইমার । ছবি: রয়টার্স

লাসমার জানালেন, নেইমার ও অ্যালেক্স সান্দ্রো এখনো বল নিয়ে মাঠে অনুশীলন শুরু করেননি। কাল রাতে ক্যামেরুন-ব্রাজিল ম্যাচে গ্যালারিতে দেখা গেছে নেইমারকে। অর্থাৎ, মোটামুটি হাঁটা-চলা করতে পারছেন। লাসমার বলেছেন, ‘বল নিয়ে তারা এখনো মাঠে অনুশীলন শুরু করেনি। আগামীকাল (আজ) থেকে শুরু করবে। তখন তারা কীভাবে সাড়া দেয় সেটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ। এটার ওপরই আসলে (খেলা) নির্ভর করছে, সেটিও এই দুই দিনের মধ্যে।’

ডিফেন্ডার দানিলোর শেষ ষোলোয় ফেরার সম্ভাবনা দেখছে ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’। কালই মাঠে অনুশীলন করেছেন তিনি। সার্বিয়ার বিপক্ষে পায়ে চোট পেয়েছিলেন নেইমার ও দানিলো। এরপর জানানো হয়েছিল, পা মচকে নেওয়ায় গ্রুপপর্বে বাকি দুই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা নেই। এখন শেষ ষোলোতেও তাঁর খেলা অনিশ্চিত।

ব্রাজিলের জাতীয় সঙ্গীতের সুরে গলা মেলাচ্ছেন নেইমার

ব্রাজিলের জাতীয় সঙ্গীতের সুরে গলা মেলাচ্ছেন নেইমার

ক্যামেরুনের বিপক্ষে ম্যাচেও চোটসংখ্যা বেড়েছে ব্রাজিলের। লেফটব্যাক অ্যালেক্স তেলেস দ্বিতীয়ার্ধে ডান হাঁটুতে চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন। ব্যথা পেয়েছেন গ্যাব্রিয়েল জেসুসও।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:১২ অপরাহ্ণ