• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:

প্রেমে আর সম্পর্কের বয়স নিয়ে কি বলেন মিয়া খলিফা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

 

মিয়া খলিফা | Bangla News

 

 

এনবি নিউজ ডেস্ক : মিয়া খলিফার খবর নিয়ে তোলপাড় শুরু হয়েছে চারদিকে। বয়স্ক পুরুষের সঙ্গে কমবয়সী মেয়েদের প্রেমের কথা শুনলেই তিনি বিরক্ত হন। সম্প্রতি এ তথ্য জানিয়েছেন মিয়া খলিফা নিজেই।

এক সময়কার জনপ্রিয় পর্ণস্টার মিয়া খলিফা প্রাপ্ত বয়স্কদের জন্য তৈরি ছবিতে অভিনয় করতেন। এই মডেল এখন আর ওই ধরনের ছবিতে অভিনয় করেন না। বর্তমানে তিনি সমাজকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছে।

পাশাপাশি নানা কারণেই আলোচনায় চলে আসেন মিয়া খলিফা। বিশেষ করে সামাজিক নানা বিষয়ে তাঁর মতামত তিনি খুব সপাটে জানান। আর সেটিই তাঁকে বর্তমানে আলোচনায় রেখেছে।

Former adult star trolled for controversial instagram post

তাঁর মতে, খুব কমবয়সি (১৮ বছর যেমন) মেয়েদের সঙ্গে বেশি বয়সের পুরুষের সম্পর্কটি মোটেই ভালো নয়। তাঁর বক্তব্য, বহু বেশি বয়সের পুরুষেরই অল্প বয়সের মেয়েদের সঙ্গে প্রেম করার আগ্রহ থাকে। তার কারণ এদের সঙ্গে সম্পর্ক থেকে দ্রুত বেরিয়ে যাওয়া যায়।

হিজাব মাথায় পর্ন ছবি করে মধ্য প্রাচ্যে হইচই ফেলে দেন মিয়া। এরপরেই বাধ্য হয়ে দেশ ছাড়েন।

মিয়ার মতে, এটি মোটেই ভালো কাজ নয়। কারণ ১৮ বছরের কোনও মেয়ের শরীরটি ঠিক করে পরিপূর্ণই হয় না এই ধরনের সম্পর্কের জন্য। সেখানে এমন সম্পর্ক মেয়েটির জন্য ক্ষতিকর হয়ে উঠতে পারে। বিষয়টিকে তিনি একপ্রকার ‘নোংরা’ হিসাবেই দেখেন, এমন ইঙ্গিতও আছে তাঁর কথায়।

একই সঙ্গে মিয়ার বক্তব্য, খুব কম বয়সি ছেলেদের সঙ্গে বেশি বয়সের মহিলাদের সম্পর্কের পক্ষে নন তিনি। কারণ তাতে ছেলেটির নানা সমস্যা হতে পারে?

তাহলে কি কোনও প্রেমিক-প্রেমিকার মধ্যে ৩০ বছরের ব্যবধান মেনে নিতে পারবেন না তিনি? বিষয়টি তাও নয়। মিয়ার মতে, একটি মেয়ে যদি ২৫ বছরের হয়ে যায়, তাঁর শরীর পরিপূর্ণতা পেয়ে যায়। সেই সময়ে তিনি ৩০ বছরের বেশি বয়সের কেন, তার চেয়েও বেশি বয়সের কারও সঙ্গে প্রেম করতে পারেন। সেটি তাঁর সিদ্ধান্ত।

এই প্রসঙ্গে বলতে গিয়ে মিয়া এটিও জানিয়েছেন, নিজের কম বয়সে তিনি এই জাতীয় একটি সম্পর্কের মধ্যে দিয়ে গিয়েছেন। ফলে এর প্রভাব কতটা খারাপ হতে পারে, সে বিষয়ে তাঁর রীতিমতো ধারণা আছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৭ অপরাহ্ণ