• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম:

রামেকের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ জুলাই, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

 

এনবি নিউজ : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৮টা থেকে আগের ২৪ ঘণ্টায় তাঁদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ১২ জন করোনা পজিটিভ ছিলেন। অন্য পাঁচ জন মারা গেছেন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায়।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী জানান, করোনা ইউনিটে করোনা পজিটিভ হয়ে মৃত ১২ জনের মধ্যে রাজশাহীর সাত জন, চাঁপাইনবাবগঞ্জের দুজন, নাটোরের দুজন এবং পাবনার একজন। তবে সিভিল সার্জন অফিস থেকে পাঠানো প্রতিবেদনে ২৪ ঘণ্টায় রাজশাহী জেলায় করোনায় চার জনের মৃত্যুর কথা বলা হয়েছে। এদের মধ্যে নগরীতে একজন, চারঘাটে একজন, বাগমারায় একজন এবং গোদাগাড়ীর একজন।

এ ছাড়া রামেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে যে পাঁচ জন মারা গেছেন, তাঁদের মধ্যে তিন জন রাজশাহীর, একজন চাঁপাইনবাবগঞ্জের এবং একজন নওগাঁর।

রামেক হাসপাতালের পরিচালক জানান, ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছে ৭৬ জন। আজ সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৪০৫ বেডের বিপরীতে রোগী ভর্তি আছে ৪৬৮ জন। তাদের মধ্যে করোনা পজিটিভ রোগী ২০২ জন, সন্দেহভাজন ২০৬ জন এবং শ্বাসকষ্ট নিয়ে করোনা নেগেটিভ রোগী আছে ৬০ জন।

এদিকে, জেলা সিভিল সার্জন অফিস থেকে পাঠানো প্রতিবেদনে বলা হয়েছে, ২৪ ঘণ্টায় জেলায় ৬৫৪ জনের নমুনা পরীক্ষায় ২৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৬ দশমিক ৮৫ ভাগ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৩ অপরাহ্ণ