এনবি নিউজ ডেস্ক : ভারতের বিতর্কিত অভিনেত্রী উর্ফি জাভেদ বলেছেন, আমি কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না। আমি ইসলামে বিশ্বাস করি না। আমি কোনও ধর্মই অনুসরণ করি না। কে আমার প্রেমে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না। যাকে আমার ইচ্ছে হবে তাঁকেই আমি বিয়ে করব।

বিগ বস ওটিটিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী উর্ফি।  তবে তার সিনেমা বা অভিনয়ের থেকে বেশি তিনি খবরে থাকেন আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য। চরম অশ্লীলতার জন্য বিভিন্ন সময় নানা বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী উর্ফি জাভেদ। ব্রা ছাড়া পোশাক পরাসহ খোলামেলা দৃশ্যে ছবি পোজ দিয়ে সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি।

বলিউডে এখন বিয়ের মওসুম। একের পর এক তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন এরই মাঝে নিজের বিয়ের পরিকল্পনা জানান উর্ফি। কী ধরনের ছেলে তিনি পছন্দ করেন উর্ফি?

মুসলিম ছেলে বিয়ে করব না, বউকে নিজের নিয়ন্ত্রণে রাখতে চায়! নিজের ধর্মকে অপমান করে ফের বিতর্কে উর্ফি

তিনি বলেন,’আমি একজন মুসলিম নারী। তবে আমি ইসলামে বিশ্বাস করি না। বেশিরভাগ বিদ্বেষমূলক মন্তব্য আমি পাই মুসলিম ছেলেদের থেকে। সেই সব মুসলিম ছেলেরা আমাকে ঘৃণা করে। তারা বলে থাকে যে আমি মুসলিমদের ইমেজ নষ্ট করছি। তারা আমায় ঘৃণা করেন কারণ মুসলিম ছেলেরা তাদের বাড়ির মেয়েদের নিয়ন্ত্রণ করে। এমনকি তারা গোটা সম্প্রদায়ের মেয়েদেরই কন্ট্রোলে রাখতে চায়। এই কারণেই আমার ইসলামের ওপর আমার আস্থা নেই। আমাকে তারা বারংবার ট্রোল করে কারণ তাদের ধর্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি না।’

Urfi Javed tip tip barsa pani style sus

নিজের পরিবার ও ধর্ম প্রসঙ্গে অভিনেত্রী উর্ফি বলেন, ‘আমার বাবা খুবই রক্ষণশীল ছিলেন। আমার যখন সতেরো বছর বয়স তখন তিনি আমার ভাইবোনসহ আমাকে আর মাকে ছেড়ে চলে যান। আমার মা খুবই ধার্মিক; কিন্তু কখনো আমাকে ধর্ম নিয়ে জোর করেননি। জোর করে কাউকে ধর্মের অন্তর্গত করা যায় না। ধর্ম মন থেকে মানতে হয়। নইলে আল্লাহ বা তুমি কেউই খুশি হবে না’।