• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন : ভোট কেনার অভিযোগ নিপুণের, জায়েদ বললেন মিথ্যা কথা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : কঠোর নিরাপত্তায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুক্রবার সকাল ৯টা, শুরু হয়ে ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

নিপুণ আক্তার বলেন, ‘আমরা অনেক ক্ষণ ধরেই শুনছি এফডিসির প্রবেশপথ থেকে একটু দূরে দাঁড়িয়ে ভোটারদের চাদরের নিচ দিয়ে টাকা দিচ্ছেন জায়েদ খান। বার বার নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেও এর প্রতিকার পাচ্ছি না। এ জায়গায় দাঁড়িয়ে ভোট চাওয়াই নিষেধ। এরা ভোট চাইছে, টাকা দিচ্ছে। তাই এখন আমরাও এখানে দাঁড়াব।’

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে এই অভিযোগ ভিত্তিহীন। শিল্পীদের ভালোবাসা দেখে তারা মিথ্যাচার করছে।’ এ সময় জায়েদ খান চাদর সরিয়ে প্রশ্ন করেন, টাকা কই?

এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান এক প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে, সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার অপর প্যানেল থেকে নির্বাচন করছেন। দুই প্যানেলই ২১ সদস্যের কমিটির এ নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছে।

দুজন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।

এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। কমিশনের দুজন সদস্য হলেন জাহিদ হোসেন ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আর, মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ