• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:

বাণিজ্যমন্ত্রীর অপসারণ চেয়েছে বাম গণতান্ত্রিক জোট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৭ মে, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ‘বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ’ হয়েছেন দাবি করে তার অপসারণ চেয়েছেন বাম গণতান্ত্রিক জোটের নেতারা। এসময় তারা কথিত সিন্ডিকেটের দৌরাত্ম্য বন্ধ করে গ্রাম-শহরে সর্বজনীন রেশনিং চালু করারও দাবি জানান।

আজ মঙ্গলবার ১৭ মে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘সয়াবিন তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানোর দাবিতে বাণিজ্য মন্ত্রণালয় ঘেরাও’ কর্মসূচিতে যাওয়ার আগে এক বিক্ষোভ সমাবেশে বাম নেতারা এসব দাবি করেন।

বিক্ষোভ সমাবেশে নেতারা বলেন, ‘দ্রব্যমূল্য নিয়ে যে কারসাজি চলছে তার বিরুদ্ধে ও আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে লড়াই একাকার হয়ে গেছে। এই লড়াইড়ে আমাদের নীতি নিষ্ঠা ভাবে আন্দোলন করে এই সরকারকে হটাতে হবে, ব্যবস্থা বদল করতে হবে।’

সমাবেশে নেতারা দ্রুত টিসিবি’র দোকান ও ট্রাক সেল আবারও চালুর দাবি জানান।

প্রেসক্লাবের সামনে সমাবেশ শেষে বাম গণতান্ত্রিক জোটের নেতারা পল্টন হয়ে বাণিজ্য মন্ত্রণালয় ঘেরাও উদ্দেশ্যে মিছিল নিয়ে গেলে জিরো পয়েন্টে সচিবালয় প্রবেশ মুখে পুলিশ বাধা দেয়। এসময় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাসদ (মার্ক্সবাদী) সমন্বয়ক মাসুদ রানা, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক আবদুল সাত্তার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাসদের বজলুর রশীদ ফিরোজসহ অন্যান্যরা।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৪ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ