• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনাম:

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের সিঙ্গাপুর গেছেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ মে, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : সিঙ্গাপুর গিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। ২৯ মে তার দেশে ফিরে আসার কথা রয়েছে। দলীয় সূত্র দাবি করেছে, মঙ্গলবার (২৪ মে) নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন তিনি।

জাপা চেয়ারম্যান প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালি জানান, বাংলাদেশ সময় বেলা ১টা ২০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। তিনি সিঙ্গাপুরের অরচার্ড হোটেলে অবস্থান করবেন। বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট মো. আবু তৈয়ব জিএম কাদেরের সফর সঙ্গী হয়েছেন।

দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে উপস্থিত থেকে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদেরকে বিদায়ী শুভেচ্ছা জানান জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু, কো- চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়ামের সদস্য- সৈয়দ আব্দুল মান্নান, ফখরুল ইমাম, মীর আব্দুস সবুর আসুদ, এটিইউ তাজ রহমান, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

আগামী ২৯ মে সিঙ্গাপুরের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট নম্বর এসকিউ-৪৪৬ বিমান যোগে বাংলাদেশের উদ্দেশে রওনা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। বাংলাদেশ সময় রাত ৯টায় তার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ