• সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:

ইউএনও কায়সার খসরুকে ওএসডির নির্দেশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ জুলাই, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : কক্সবাজারের একজন সংবাদকর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আজ সোমবার দুপুরে সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।

এর আগে সংবাদকর্মীকে অশালীন ও অকথ্য ভাষায় গালিগালাজের অভিযোগে টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরুকে শোকজ করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। রোববার জেলা প্রশাসকের কার্যালয় থেকে শোকজ নোটিশটি পাঠানো হয়। জেলা প্রশাসক বিষয়টি সোমবার নিশ্চিত করেন।
ওই শোকজ নোটিশে কেন একজন সাংবাদিকের সাথে অশালীন ও কুরুচিপূর্ণ আচরণ করা হয়েছে তা জানতে চাওয়া হয়েছে।

গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে একটি অনলাইনে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদে ক্ষুব্ধ হয়ে ওই দিন রাত পৌনে ১০টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তার অফিশিয়াল নম্বর থেকে ওই প্রতিনিধিকে ফোনে গালিগালাজ করেন যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

রোববার ইউএনও মোহাম্মদ কায়সার খসরুর অশ্রাব্য ভাষা ব্যবহারের ঘটনায় হাইকোর্ট উষ্মা প্রকাশ করেন। আদালত বলেন, একজন প্রথম শ্রেণির কর্মকর্তা যে ভাষা ব্যবহার করেছেন তা একেবারেই অগ্রহণযোগ্য ও আপত্তিকর। কোনো রং হেডেড ব্যক্তি ছাড়া এ ধরনের ভাষা কেউ ব্যবহার করতে পারেন না।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ৫ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ