• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:

অনন্ত-বর্ষার ‘কিল হিম’, সিনেমার মহরতেই চমক দেখালেন প্রযোজক ইকবাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : ‘দিন দ্য ডে’ নিয়ে নানামুখি আলোচনার মধ্যেই নতুন সিনেমার মহরতে এলেন ঢাকাই সিনেমার আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করছেন তারা। নায়ক অনন্ত জলিল পারিশ্রমিক হিসেবে নেবেন ৪০ লাখ টাকা, নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ।

প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করছেন তারা। ‘সুনান মুভিজ’- এর ব্যানারে সিনেমাটি নির্মাণ করবেন এম ডি ইকবাল।

নির্মাতারা বলছেন, অ্যাকশনধর্মী সিনেমা ‘কিল হিম’-এ থাকছে একের পর এক চমক। শনিবার রাতে এফডিসিতে আয়োজিত জমকালো মহরতেও তার কিছু নমুনা দেখা গেল।

নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করাটাই অনন্ত-বর্ষা জুটির জন্য বড় চমক। ২০০৮ সাল থেকে নিজেদের প্রযোজনাতেই তারা সিনেমা করে আসছিলেন।

কিল হিমের জন্য নায়ক অনন্ত জলিল পারিশ্রমিক হিসেবে নেবেন ৪০ লাখ টাকা। মহরত অনুষ্ঠানে তার হাতে সাইনিং মানি বাবদ ২০ লাখ টাকার চেক তুলে দেন প্রযোজক ও পরিচালক ইকবাল।

আর নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ টাকা। মঞ্চে তার হাতে তুলে দেওয়া হয় ছয় লাখ টাকার চেক।

কিল হিম সিনেমায় সাইন করছেন অনন্ত জলিল

অনন্ত জলিল বলেন, “এই ছবির অফার যখন পেলাম, তখন ইকবাল ভাইকে বললাম, আমরা যেহেতু বাইরের প্রোডাকশনে প্রথম কাজ করছি, সেহেতু মহরতটা একটু ঝাকানাকা হতে হবে। যেন সবাই বলে অনন্ত-বর্ষা বাইরের সিনেমা করতে আসছেন এবং ইকবাল ভাই প্রডিউস করবেন। তো প্রযোজকের একটু টাকা তো খসাতেই হয় আমাদের।”

“তখন উনি বললেন, ‘এফডিসির ১৮টা সংগঠন আছে। তাদের দাওয়াত দিলে পাঁচ-ছয়শ লোক হবে। এ ছাড়া আপনাদের রিসিভ করতে চারশ বাইক নেব।’ তখন আমি বললাম, এত বেশি আবার করবেন না। যাই হোক, আমি এই আয়োজনে খুশি।”

বর্ষা বললেন, “এই প্রথম নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করছি। আপনারা পাশে থাকবেন।”

‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও অভিনয় করবেন দেশের জনপ্রিয় দুই তারকা রুবেল ও মিশা সওদাগর।

মিশা সওদাগর অনন্তের সিনেমায় নিয়মিত মুখ হলেও রুবেল অভিনয়ে অনিয়মিত। অনন্তের সঙ্গে দেশের এক সময়কার জনপ্রিয় নায়ক রুবেলের এক সিনেমায় উপস্থিতিও একটি চমক হিসেবে দেখছেন কেউ কেউ।

অনন্ত জলিলের সিনেমায় অভিনয় করলেও সাম্প্রতিক কিছু বিতর্কে তার সঙ্গে মিশা সওদাগরের সম্পর্ক ভালো যাচ্ছিল না। চমক দেখিয়ে এই সিনেমায় দুজনকেই যুক্ত করেছেন ইকবাল।

কিল হিম-এ থাকছেন ভারতের দুই শিল্পী। খল চরিত্রে দেখা যাবে বলিউডের অভিনেতা রাহুল দেবকে। এছাড়া আছেন কলকাতার অভিনেত্রী অ্যামি রায়।

সিনেমার শুটিং শুরু হবে অক্টোবর মাসে। দৃশ্যধারণ হবে বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ায়।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই এসেছিলেন মহরতে ।

ছিলেন আলগমীর খসরু, মহম্মদ হান্নান, জাকির হোসেন রাজু, মনোয়ার হোসেন ডিপজলসহ প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও।

দুইশ মোটর সাইকেল শোভাযাত্রায় এফডিসিতে আসেন অনন্ত জলিল ও বর্ষা। এমন আয়োজনে সাজ সাজ রব পড়ে যায় এফডিসিতে। অতিথিদের ভোজনের জন্য ছিল দুটি গরু ও পাঁচটি খাসির ব্যবস্থা।

প্রযোজক ইকবাল বলেন, “সিনেমার মানুষদের নিয়েই মহরত করছি। এবারের আয়োজনটা একটু বড় পরিসরেই হচ্ছে। অনেক মানুষকে দাওয়াত দিয়েছি। সবাই যেন তৃপ্তি নিয়ে ভোজন করতে পারেন…। সব মিলিয়ে আয়োজনের কোনো কমতি রাখছি না।”

মহরতে জানানো হয়, আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ