• মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম:

কেরানীগঞ্জে তিনতলা ভবন উল্টে পড়ল ডোবায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : ঢাকার কেরানীগঞ্জের পূর্ব চরাইল খেলার মাঠ সংলগ্ন এলাকায় একটি তিনতলা ভবন পাশের ডোবায় ধসে পড়ে। কেরানীগঞ্জ, ১৯ ফেব্রুয়ারী ছবি: তানভীর আহাম্মেদ

ঢাকার কেরানীগঞ্জের চরাইল এলাকায় আজ শুক্রবার ভোরে একটি তিনতলা ভবন উল্টে ডোবার মধ্যে পড়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ সাতজন আহত হয়েছেন। আরও সাতজনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আজ ভোর ৫টার দিকে চরাইল খেলার মাঠের কাছে তিনতলা ভবনটির উল্টে পড়ে। পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা, খালের পাড়ে নিচু জমি হওয়ার কারণে ভবনটি উল্টে যেতে পারে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম  এনবি নিউজকে জানান, সকাল সাড়ে ছয়টা থেকে উদ্ধারকাজ শুরু হয়। ভবনটির নিচতলা পুরোপুরি উল্টে গেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কেরানীগঞ্জ ও ঢাকার সদর দপ্তরের পাঁচটি ইউনিট উদ্ধার অভিযান চালায়। এখনো উদ্ধারকাজ চলছে। ভবনটিতে আর কেউ আছে কি না, খুঁজে দেখা হচ্ছে। পরে ভবনটিকে পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, ভবনটির মালিকের নাম জানে আলম (৪৭)। তাঁর পরিবারসহ চারটি পরিবার ভবনটিতে বসবাস করে। দুর্ঘটনায় ভবনের মালিকসহ সাতজন সামান্য আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে দুজন নারী ও একটি শিশু রয়েছে। তাঁদের মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে ভবনটি উল্টে গেছে, তা তদন্ত করে দেখা হবে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নিচু জমির কারণে দেবে গিয়ে থাকতে পারে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৩ অপরাহ্ণ