• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম:
স্বতন্ত্রভাবে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেন সংসদ ভবনে শপথ নিলেন জাতীয় পার্টির ১১ এমপি শপথ নিলেন আওয়ামী লীগের নবনির্বাচিত এমপিরা নানা চ্যালেঞ্জ অতিক্রম করে নতুন বছরের নতুন পরিস্থিতিতে দাঁড়িয়েছি: ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিরোধী দল কারা, সিদ্ধান্ত নেবেন নতুন লিডার অব দ্যা হাউজ: ওবায়দুল কাদের ঢাকা-৮ আসনে আ ফ ম বাহাউদ্দিন নাছিম নির্বাচিত ঈগলে ভোট না দেওয়ায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মুন্সিগঞ্জ-৩ উত্তপ্ত, আহত ৩ চট্টগ্রামে ভোটকেন্দ্রে গুলি করা সেই শামীম পিস্তল সহ গ্রেফতার

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতার মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১ অক্টোবর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে আলাউদ্দিন পাটওয়ারী (৪৫) নামে এক যুবলীগ নেতা মারা গেছেন। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পদ্ম দিঘিরপাড়ে এ ঘটনা ঘটে। এ হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপি জড়িত বলে দাবি করেছে জেলা আওয়ামী লীগ।

নিহত আলাউদ্দিন বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও একই ইউনিয়নের রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আলাউদ্দিন বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সন্ত্রাসী বাহিনী প্রধান কাশেম জিহাদীর চাচাতো ভাই। তিনি কাশেম জিহাদীর সহযোগী ছিলেন বলে জানা গেছে।

খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না ও যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু হাসপাতালে এসে নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেছেন।

স্বজনরা জানায়, আলাউদ্দিন মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পদ্ম দিঘিরপাড়ে পৌঁছালে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাঁকে গুলি করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পাশের একটি পুকুরে পায়। সেখান থেকে উদ্ধার করে তাঁকে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা জামাল হোসেন বলেন, ঘটনাস্থলে আলাউদ্দিন মুঠোফোনে কারও সাথে কথা বলছিলেন। পাশের বাগানে অন্ধকারে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা গুলি করে তাঁকে হত্যা করে। রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কামনাশীষ রায় বলেন, আমরা আলাউদ্দিনকে মৃত পেয়েছি। তার বুকে ছররা গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

তবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন দাবি করেছেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে বিএনপির লোকজন জড়িত। দীর্ঘদিন থেকে বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। এ হত্যাকাণ্ড তারা ঘটিয়েছে। বিএনপির সন্ত্রাসীরা ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ সাংবাদিকদের বলেন, খবর পেয়ে হাসপাতালে পরিদর্শনে এসে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। আমি ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত বলতে পারব।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:০৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৬ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:০৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৪ অপরাহ্ণ