• রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:

ডাচদের উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ভারত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ ডেস্ক : নেদারল্যান্ডসকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান অস্টম আসরে নিজেদের প্রথম খেলায় রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত হারায় চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে।

পরপর দুই ম্যাচে পাকিস্তান ও নেদারল্যান্ডসকে হারিয়ে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ-২ থেকে শীর্ষে উঠে গেল ভারত। সমান ম্যাচে খেলে ৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় পজিশনে রয়েছে দক্ষিণ আফ্রিকা। দুই ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে বাংলাদেশ।

আজবৃহস্পতিবার অস্ট্রেলিয়ার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে ১১ রানেই ওপেনার লোকেশ রাহুলের উইকেট হারায় ভারত।

দ্বিতীয় উইকেটে বিরাট কোহলির সঙ্গে ৭৩ রানের জুটি গড়ে ফেরেন অধিনায়ক রোহিত শর্মা। তার আগে ৩৯ বলে চারটি বাউন্ডারি ও ৩টি ছক্কার সাহায্যে ৫৩ রান করেন রোহিত। ৪৪ বলে তিন চার আর দুটি ছক্কার সাহায্যে ৬২ রান করে অপরাজিত থাকেন সাবেক অধিনায়ক বিরাট কোহলি।

চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালান সুরাইয়া কুমার যাদব। ২৫ বলে সাত চার আর এক ছক্কায় অপরাজিত ৫১ রান করেন তিনি। রোহিত-কোহলি ও সুরাইয়ার ফিফটিতে ভর করে ২ উইকেটে হারিয়ে ১৭৯ রান করে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে ইনিংসের শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারানো নেদারল্যান্ডস শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৩ রান করতে সক্ষম হয়। ৫৬ রানে জয় পায় ভারত।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১২ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৫ অপরাহ্ণ