এনবি নিউজ : স্বামী অভিনেতা শরিফুল রাজকে নিয়ে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে ঢাকাই ছবির আরেক অভিনেত্রী পরীমনির।

দুই নায়িকার পাল্টাপাল্টি স্ট্যাটাসে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়।

পরীমনির দাবি, রাজ-মিমের ‘অতি মাখামাখি’ তার সংসারের সুখ কেড়ে নিয়েছে। এদিকে নির্মাতা রায়হান রাফিকেও দালাল বলেও মন্তব্য করেন এই চিত্রনায়িকা।

বিষয়টি নিয়ে প্রথমে চুপ থাকলেও পরে নাম প্রকাশ না করে মুখ খোলেন মিম।

দুই নায়িকার মধ্যকার দ্বন্দ্বের বিষয়টি যখন প্রকাশ্যে তখন এ নিয়ে মন্তব্য করলেন চিত্রনায়ক সম্পাদক জায়েদ খান।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদকের মতে, তারকাদের ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয়।

শুক্রবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জয়নুল আবেদিন মিলনায়তনে গ্রেটার ময়মনসিংহ এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারফর্ম করতে এসে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে কথা বলেন জায়েদ খান।

জায়েদ খান বলেন, তাদের (পরীমনি, রাজ ও মিম) মধ্যে যা ঘটছে ভেতরে বেডরুম বা ড্রয়িংরুমেই শেষ করে দেওয়া উচিত। শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতি আমি না। আমার জীবনে অনেক ঘটনা ঘটেছে, কিন্তু আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষ হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।

মিম ও পরীমনির উদ্দেশে জায়েদ বলেন, তোমাদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।

এ টি