• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম:

রংপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। ঢাকায় বনানীতে দলীয় কার্যালয়ে রোববার চেয়ারম্যানের পক্ষে চূড়ান্ত মনোনয়ন দেন মহাসচিব মজিবুর হক চুন্নু। নানা গুঞ্জনের পর আবারও বর্তমান মেয়রকে দলীয় মনোনয়ন দেওয়ায় স্বস্তি ফিরেছে পার্টির নেতাকর্মীদের মাঝে। নির্বাচনি লড়াইয়ের প্রস্তুতি শুরু করেছেন তারা।

জাতীয় পার্টি সূত্র জানায়, রোববার দুপুরে ঢাকায় মোস্তাফিজার রহমান মোস্তফার দলীয় মনোনয়ন রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক এইচএম ইয়াসিরের হাতে তুলে দেন দলের মজিবুল হক চুন্নু। এ সময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিসুর রহমান আনিস, কেন্দ্রীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আল মাহমুদসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পেয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা দলের চেয়ারম্যান ও মহাসচিবসহ রংপুরবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, রংপুর হচ্ছে জাতীয় পার্টির দুর্গ। পল্লীবন্ধু এরশাদের দুর্গ। আগের যে কোনো সময়ের চেয়ে রংপুরে জাতীয় পার্টি এখন অনেক বেশি সুসংগঠিত। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভালোবাসে, আমাকে ভালোবাসে। আশা করছি, যদি ভোটের পরিবেশ নষ্ট না করা হয়, প্রশাসন নিরপেক্ষ হয়ে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য ভোটগ্রহণ কার্যক্রম সম্পন্ন করে, তাহলে আমি আবারও বিজয়ী হব।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪১ অপরাহ্ণ