• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:

স্মার্ট বাংলাদেশের স্লোগানে জনগণ আর বিভ্রান্ত হবে না: সাকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি সরকারের সমালোচনা করে বলেছেন, আপনাদের (সরকার) স্মার্টনেস মানে চাতুরি করা, আপনাদের স্মার্টনেস মানে মানুষের চোখে ধুলো দেওয়া, আপনাদের স্মার্টনেস মানে ভোট চুরি করে ‘ইহাই গণতন্ত্র’ এটা মানুষকে বলা। সর্বশেষ উপ-নির্বাচনই তার প্রমাণ। কাজে উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশের স্লোগানে জনগণ আর বিভ্রান্ত হবে না।

আজ শনিবার সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চের সমাবেশে তিনি এসব কথা বলেন।

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেন, এই সরকার বাংলাদেশকে পাকিস্তানের সমপর্যায়ে নিয়ে গেছে। পাকিস্তান আইএমএফের থেকে ঋণ নিয়েছে। বাংলাদেশেও আইএমএফ থেকে ঋণ নিয়েছে।

তিনি বলেন, আইএমএফের পরামর্শে এদেশের কৃষক শ্রমিক খেটে খাওয়া মানুষকে মরার জন্য তারা আজকে বার বার বিদ্যুতের দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে এবং চালাকি করে বলছে যে, দাম বাড়ানো হচ্ছে না, দাম সমন্বয় করা হচ্ছে। এই ভাঁওতাবাজি, এই ভণ্ডদের প্রতারণা আমাদের ধরতে হবে।

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন চান না- এই প্রতিশ্রুতি বিরোধী সব রাজনৈতিক দলের কাছে প্রত্যাশা করেন ডাকসুর সাবেক ভিপি নুর।

তিনি বলেন, যারা শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে, ভাসানীর মতো বলতে চাই তারা গু খাবে, তারা জাতীয় বেঈমান হবে, তারা জাতীয় কুলঙ্গার হবে।

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হকের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় নেতা আকবর খানের সঞ্চালনায় সমাবেশে নাগরিক ঐক্যের এস এম আকরাম, ভাসানী অনুসারী পরিষদের শেখ রফিকুল ইসলাম বাবলু, জেএসডির শহিদ উদ্দিন মাহমুদ স্বপন, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম বক্তব্য রাখেন।

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না উপস্থিত থাকলেও অসুস্থতার কারণে বক্তব্য দেননি। তবে তিনি মিছিলে অংশ নেন।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ৪ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫০ অপরাহ্ণ