• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:

ঢাবির টিএসসি থেকে ছাত্রদলের ৩ নেতা-কর্মী আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১ মার্চ, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : গতকাল রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনার ক ঘন্টা পর  সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের তিন নেতা-কর্মীকে আটক করেছে ‘সাদাপোশাকের’ পুলিশ।

টিএসসির ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কার্যালয়ের সামনে থেকে ওই তিনজনকে আটক করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন৷ ছাত্রদলের দাবি অনুযায়ী, আটক ব্যক্তিরা হলেন সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার, স্যার এ এফ রহমান হল শাখার সাংগঠনিক সম্পাদক জুলফিকার জিসান ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখার কর্মী আতিক মোর্শেদ।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্যসচিব আমানউল্লাহ আমান এনবি নিউজকে বলেন, ‘ওই তিনজনের বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ নেই। শুধু ছাত্রদল করার অপরাধেই তাঁদের পুলিশ আটক করেছে। স্বাধীন দেশে একটি বৈধ ছাত্রসংগঠন করা কি অপরাধ? আমরা এই আটকের ঘটনার তীব্র নিন্দা জানাই।’

এদিকে ছাত্রদলের তিন নেতাকে আটকের বিষয়ে জানতে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মামুন অর রশীদের মুঠোফোনে ফোন করা হলে তিনি তা কেটে দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ১৩ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৬ অপরাহ্ণ