• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

জাতি ভালো রাষ্ট্রপতি পেয়েছে : কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে মো. সাহাবুদ্দিন চুপ্পু আহমেদকে নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তিনি বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের স্থলাভিষিক্ত হবেন। নবনির্বাচিত রাষ্ট্রপতির ব্যাপারে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আমাদের নেত্রী খুব দূরদর্শী। উনার প্রজ্ঞা দিয়েই মো. সাহাবুদ্দিন সাহেবকে রাষ্ট্রপতি করার সিদ্ধান্ত নিয়েছেন এবং জাতিকে ভালো রাষ্ট্রপতি দিয়েছেন বলে মনে করি।

আজ সোমবার বিকেল ৩টার দিকে কৃষিবিদ দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত সেমিনার শেষে সাংবদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

কৃষিমন্ত্রী আরও বলেন, যাকে দেওয়া হয়েছে তিনি ভালো একজন আইনবিদও এবং অনেক বড় পদেই ছিলেন। তার রাজনৈতিক প্রতিশ্রুতি মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনার পক্ষে এবং তিনি ছাত্রজীবন থেকে আন্দোলন সংগ্রাম করেছেন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, আমরা অনেক সময় না বুঝে সমালোচনা করি। যখন ড. শিরিন শারমিনকে স্পিকার করা হয় তখনও সমালোচনা ছিল। কিন্তু এখন দেখেন, মানুষ তাকে প্রেসিডেন্ট হিসেবে দেখতে চাচ্ছে। কাজেই মো. সাহাবুদ্দিন সাহেবকেও মানুষ গ্রহণ করবে।

প্রসঙ্গত, বর্তমান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মেয়াদ ২৩ এপ্রিল শেষ হচ্ছে। তার মেয়াদ শেষ হওয়ার পর সেখানে অধিষ্ঠিত হবেন মো. সাহাবুদ্দিন চুপ্পু।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ১৩ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৬ অপরাহ্ণ