• বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলীর সাক্ষাৎ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলী।

আজ শুক্রবার সকালে স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান তিনি। সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ডিএনসিসি মেয়র কাপ ২০২৩-এর গ্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানের জন্য বৃহস্পতিবার বাংলাদেশে আসেন সৌরভ গাঙ্গুলী। রাজধানীর একটি হোটেলে হয় লঞ্চিং অনুষ্ঠান পর্ব। সেখানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন গাঙ্গুলী। তিনি বলেন, বাংলাদেশের মানুষ, বাংলাদেশের প্রধানমন্ত্রী মাদকমুক্ত বাংলাদেশ গড়ার যে চেষ্টা করছেন, সেটি সত্যিই প্রয়োজনীয়।

গাঙ্গুলী বলেন, ভারতীয় ক্রিকেটের প্রেসিডেন্ট হিসেবে বাংলাদেশের বিপক্ষে প্রথম পিঙ্ক টেস্ট আয়োজন করেছিলাম। সেখানে আমার আমন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই টেস্ট ম্যাচ দেখতে কলকাতায় গিয়েছিলেন।

তিনি আরও বলেন, আমার যতদূর মনে পড়ে, বালাদেশে প্রথম আসি ১৯৮৯ সালে, অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে এশিয়া কাপ খেলতে। সেই থেকে বাংলাদেশের সঙ্গে আমার সম্পর্ক। যতবার বাংলাদেশে আসি, অসাধারণ লাগে। ভালোবাসা পাই, ভালোবাসা মানে অকৃত্রিম ভালোবাসা।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ১২ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৩ অপরাহ্ণ