• রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:

বইমেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : বোমা হামলার হুমকি পাওয়ার পর অমর একুশে বইমেলায় শুক্রবার সকাল থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রমনা বিভাগের উপপুলিশ কমিশনার মো. শহীদুল্লাহ। তিনি বলেন, মেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কাউন্টার টেরোরিজম ইউনিট বিষয়টি নিয়ে গুরুত্ব দিয়ে কাজ করছে। ভয়ের কোনো কারণ নেই। লেখক ও পাঠকরা নির্ভয়ে মেলায় আসতে পারেন।

এর আগে, গতকাল বৃহস্পতিবার অমর একুশে বইমেলায় বোমা হামলার হুমকি দিয়ে চিঠি দিয়েছে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম। বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদাকে পাঠানো হয়েছে চিঠিটি। এতে পাকিস্তানের করাচির মতো বোমা হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছে। পরে গতকালই এ বিষয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেন বাংলা একাডেমির নিরাপত্তা কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

ডায়েরিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ১১টায় আনসার আল ইসলামের মাওলানা সাইফুল ইসলাম স্বাক্ষরিত বাংলা একাডেমির মহাপরিচালক বরাবর পাঠানো এক চিঠি পাঠানো হয়েছে। চিঠিটি হাতে লেখা। এতে অমর একুশে বইমেলায় বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি আতঙ্কের। গণমাধ্যমকে ডায়েরির সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেছিলেন, জিডি নম্বর ১৭০৪। ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি) জিডির তদন্ত করছে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১১ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৫ অপরাহ্ণ