• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম:

শাকিব খানের বিরুদ্ধে চক্রান্ত-উষ্মা প্রকাশ বুবলীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের গুরুতর অভিযোগ তুলেন রহমত উল্লাহ নামের একজন।

তবে এসব অভিযোগকে শুরু থেকেই ‘মিথ্যা ও বানোয়াট’ বলে এসেছেন শাকিব খান। রহমত উল্লাহ ওই ছবির প্রযোজক নন, তার সঙ্গে কোনো চুক্তি হয়নি- এমনটাও বলে এসেছেন শাকিব। পরে ওই প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সম্প্রতি থানা পুলিশের শরণাপন্ন হয়েছেন শাকিব খান।

চিত্রনায়িকা শবনম বুবলী স্বামীর বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ আনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্মা প্রকাশ করেন। সেইসঙ্গে তিনি বেশকিছু বিষয় নিয়ে যৌক্তিক প্রশ্ন রাখেন।

অভিযোগকারীর উদ্দেশে বুবলী প্রশ্ন রেখে বলেন, শুটিং চলাকালীন এতো এতো অভিযাগ যখন টের পেয়েছিলো উনারা, তাহলে কেনো তখন তাকে (শাকিব) বাদ দেয়া হলো না? সমিতিগুলোতে অভিযোগ করা হলো না? দু-পক্ষের কথা শোনা হলো না?

২০১৬ সালের অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ শুটিং এর পর ২০১৮ সালে শাকিব খান তার ‘সুপার হিরো’ নামের আরেকটি সিনেমার শুটিং সম্মানের সঙ্গে প্রায় ২০ দিনে অস্ট্রেলিয়া থেকে শেষ করে আসেন।

উনি যদি কোনো ব্যাপারে গিল্টি থাকতেন তাহলে তো অস্ট্রেলিয়ান পুলিশ তাকে তখন শুটিং এর অনুমতিই দিতেন না, শাকিব খান নিজেও অস্ট্রেলিয়া যেতেন না।’

বুবলী মনে করেন, দেশে হোক বা বিদেশে! যে কেউ যে কারো বিরুদ্ধে অভিযোগ করতেই পারে, খাতায় নাম উঠতেই পারে, কিন্তু আইন তার নিজস্ব গতিতে চলবে।

বুবলী বলেন, কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছুদিন পর পরই শাকিব খানকে নিয়ে ওঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২৭ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৫ অপরাহ্ণ