• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:

এক সময়ের ফার্স্ট গার্ল ‘মিঠাই’ এখন দশ নম্বরে, ঘটনা কি ?

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

মাসুদ রানা : একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হয়েছে ভারতের বাংলা চ্যানেলগুলোতে চ্যানেলগুলিতে। কোথায় সূর্য-দীপা সম্পর্কের সমীকরণ, কোনও সিরিয়ালের আর্কষণ জগদ্ধাত্রী, কোথায় আবার বিয়ের পরের পরবর্তী জীবনের দৈনন্দিন গল্প নিয়ে এসেছে ‘নিম ফুলের মধু’। তবে এদের মাঝেও টিআরপিতে উপস্থিত রয়েছে এক সময়ের ফার্স্ট গার্ল ‘মিঠাই’। যদিও গুঞ্জন ছিল এপ্রিলের শুরুতেই শেষ হবে এই ধারবাহিক। সম্প্রতি নতুন সিরিয়াল ‘ফুলকি’-র প্রোমো প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জন আরও জোরদার হয়। তার মাঝেও সেরা দশের তালিকায় দশ নম্বরে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। অন্য দিকে, গত সপ্তাহের মতো এই সপ্তাহেও এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। প্রাপ্ত নম্বর ৯.০। গত সপ্তাহে সংখ্যা কিছুটা কমলেও, মার্চের শেষ সপ্তাহে নম্বর বাড়িয়ে ফের দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’ ৮.৩।

অন্য দিকে, পাঁচ নম্বর থেকে একেবারে তিন নম্বর জায়গা দখল করেছে ‘নিম ফুলের মধু’। এই সপ্তাহে যে সিরিয়াল নিয়ে চর্চা তুঙ্গে, সেটি ‘গৌরী এল’। ‘গৌরী এল’ সিরিয়ালের গল্প শুরু থেকেই ‘ঘোমটা কালী’-কে কেন্দ্র করে এগিয়েছে। নানা রকম চক্রান্তের জন্য ঈশান এবং গৌরী কাছে এসেও আসতে পারেনি। গৌরী আর ঈশানের কাছাকাছি আসাতেই ঘোমাটা খুলে গেল মা কালীর। আর সিরিয়ালের এই দৃশ্য দেখে নানা জনের নানা মন্তব্য। চারিদিকে হাসির রোল। কেউ লিখেছেন, “কী হাস্যকর দৃশ্য”, কারও আবার মন্তব্য, “গল্পের গরু গাছে উঠছে।” তবে সমালোচনা হলেও চলতি সপ্তাহে ৭.৭ নম্বর নিয়ে চতুর্থ স্থানে উঠে এল এই ধারাবাহিক।
Which serial leads the TRP competition this week

Which serial leads the TRP competition this week

অন্য দিকে, লিপ নিয়ে সময় এগিয়ে গিয়েছে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। প্রকাশ্যে নতুন প্রমো। সেখানেই দেখা যাচ্ছে ১৮ বছর পেরিয়ে গিয়েছে। বড় হয়ে গিয়েছে মিতুলের মেয়ে গুগলি। মেয়েকে কলেজে পৌঁছতে গিয়ে ঘটল বিপত্তি। আদর বলে একটি ছেলের মারপিট দেখে রেগে লাল মিতুল। ছেলেমেয়ে বড় হয়ে গিয়েছে, কিন্তু মিতুলের মধ্যে কোনও পরিবর্তন আসেনি। মার্চের শেষ সপ্তাহে সেরা পাঁচের তালিকায় ৭.৫ নম্বর নিয়ে পঞ্চম স্থানে এই সিরিয়াল।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ৪ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫০ অপরাহ্ণ