• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম:

ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্বামী-স্ত্রীসহ ৩ জনের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

বুধবার মধ্যরাতে ফেনী সদর উপজেলার মুহুরিগঞ্জ কাজিরদিঘী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ফেনীর লিডার উজ্জ্বল বড়ুয়া।

নিহতরা হলেন, কুমিল্লা জেলার হোমনা উপজেলার রামকৃষ্ণপুর সোয়ারামপুর এলাকার মো. শিমুল (২৯), তার স্ত্রী ইয়াসমিন (২১) ও পিকআপভ্যানের চালক কুমিল্লার বুড়িচং উপজেলায় আবু সাঈদ (২৯)।

আহত হয়েছেন, পিকআপে থাকা শিমুলের শ্বশুর দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপ চালকের সহকারী কুমিল্লার দেবিদ্বার এলাকার মো. সাগর (২২)।

ফায়ার সার্ভিসের লিডার উজ্জ্বল বড়ুয়া জানান, চট্টগ্রামের বড়পোল থেকে পিকআপ ভ্যানে বাসার মালামাল নিয়ে কুমিল্লার দেবিদ্বার যাচ্ছিলেন শিমুল ও ইয়াসমিন দম্পতি।

পথে কাজিরদিঘী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসার মালামাল বহনকারী পিকআপটি। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই চালক সাঈদ নিহত হয়।

উজ্জ্বল বড়ুয়া আরও জানান, হাইওয়ে পুলিশ থেকে খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান চালিয়ে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের চিকিৎসক শিমুল ও তার স্ত্রী ইয়াসমিনকে মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক (ইএমও) রায়হান উদ্দিন চৌধুরী বলেন, নিহত তিনজনের মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত দুই জনের চিকিৎসা সেবা চলছে।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর হাইওয়ে থানার পরিদর্শক মো. রাশেদ খান চৌধুরী বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৩ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৪ অপরাহ্ণ