• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:

মেসির নতুন যাত্রায় শুভকামনা জানাল বার্সেলোনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ৩ জন

এনবি নিউজ ডেস্ক : লিওনেল মেসি ও বার্সেলোনার সম্পর্কটা অন্যরকম। শৈশব থেকে কাতালুনিয়ায় বড় হওয়া মেসির কাছে বার্সা ক্লাবের চেয়েও বেশিকিছু। তাই দ্বিতীয় মেয়াদে মেসি ফিরতে চেয়েছিলেন ন্যু-ক্যাম্পে। কিন্তু ইচ্ছা থাকলেও হলো না ফেরা। নানা জটিলতায় মেসিকে বেছে নিতে হলো ইন্টার মায়ামি। নতুন ঠিকানায় মেসিকে শুভকামনা জানিয়েছে বার্সেলোনা।

গতকাল বুধবার (৭ জুন) দিবাগত রাতে জানা যায়, মেসির সঙ্গে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির চুক্তি সম্পন্ন হয়ে গেছে।

অবশেষে বাংলাদেশ সময় রাত ১টার পর মেসি নিশ্চিত করেন মায়ামিতেই যাচ্ছেন মেসি। তিনি বলেন, ‘আমি বার্সেলোনায় ফিরছি না, ইন্টার মায়ামিতে যাচ্ছি।’

এরপর বার্সাও এক বিবৃতিতে মেসিকে শুভকামনা জানায়। সেই সঙ্গে মেসিকে বার্সায় ফেরাতে না পারার বাস্তবতাও জানায় কাতালান ক্লাবটি।

এক বিবৃতিতে মেসিকে শুভকামনা জানানোর পর বার্সা জানায়, ‘গত ৫ জুন, সোমবার, মেসি বাবা ও তার প্রতিনিধি হোর্হে মেসি ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে জানিয়ে দেন এই খেলোয়াড়ের ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত। যদিও এফসি বার্সেলোনা ও লিওনেল মেসি উভয়েরই চাওয়া ছিল, এই জার্সিতে আবার তাকে দেখা যাবে এবং বার্সেলোনা থেকে তাকে প্রস্তাবও দেওয়া হয়েছিল। কম চাহিদার লিগে, পাদপ্রদীপের আলো থেকে আরও দূরে এবং সাম্প্রতিক বছরগুলোয় যতটা চাপের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে, এর চেয়ে কম চাপের লিগে মেসির খেলতে চাওয়ার সিদ্ধান্ত বার্সেলোনা সভাপতি উপলব্ধি করতে পারছেন এবং সম্মানও করেন।’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ