• সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

ভারতীয় ওটিটিতে দুষ্টু ছবির নায়িকা মিয়া খলিফা, সঙ্গী হচ্ছেন সলমন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৭ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ ডেস্ক : বসবাস লস এঞ্জেলসে। তিনি নীল ছবির দুনিয়ার চর্চিত নায়িকা। তাঁর নামের সঙ্গে পরিচিতি ঘটেনি, এমন দর্শক সংখ্যা খুব বেশি নয়। নাম তার মিয়া খলিফা। এবার ভারতীয় ওটিটির পর্দায় দেখা যাবে সেই মিয়াকে। আগামী ১৭ জুন থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। সেখানেই নাকি দেখা যাবে মিয়াকে। সে দিক থেকে দেখলে, ভারতীয় কোনও প্ল্যাটফর্মে এই প্রথম দেখা যাবে দুষ্টু ছবির এই নায়িকাকে। যদিও এই প্রসঙ্গে কিছুই জানা যায়নি মিয়ার তরফে। তবে সূত্রের খবর, ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নে প্রস্তাব পেয়েছেন মিয়া। ওয়াইল্ড কার্ড এন্টি হিসাবে আত্মপ্রকাশ করবেন নায়িকা।

Mia Khalifa: লোকে যেন কাপড় ভেদ করে শরীর দেখতে পায়: মিয়া খলিফা

গত বছর থেকে ‘ভুট’ অ্যাপের পর্দায় দেখা যাচ্ছে এই জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের ওটিটি সংস্করণ। এ বার শুরু হতে চলেছে এর দ্বিতীয় সিজ়ন। এর আগের সিজনে ‘বিগ বস্‌ ওটিটি’-র সঞ্চালক ছিলেন কর্ণ জোহর। তবে এবার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সলমন খান। জনপ্রিয় এই শো-তে বরাবরই ব্যক্তিগত জীবনে বিতর্কিত ব্যক্তিত্বরাই অগ্রাধিকার পেয়েছেন। এ বছরের প্রতিযোগী তালিকা দেখেও তেমনই আন্দাজ মিলছে। মিয়া ছাড়াও রয়েছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজ়ান খানের বোন ফলক নাজ়।

মিয়া খলিফা এমন পুরুষদের সতর্ক করেছেন যারা স্ত্রীদের প্রাপ্তবয়স্ক তারকাদের প্রতিলিপি করার আশা করেন | DESIblitz

আপাতত পর্নদুনিয়া থেকে অবসর নিয়েছেন। তাতেও মিয়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। এ বার সেই মিয়া বিগ বসের ঘরে। এর আগে সানি লিওনি পর্নজগৎ থেকে বিগ বসের ঘরে পা রাখেন। সেখান থেকেই বলিউডে সুযোগ। এ বার মিয়ার ক্ষেত্রেও তেমন কিছু হয় কি না, সেটাই দেখার।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ