• শনিবার, ১১ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরোনাম:

সুষ্ঠু নির্বাচন দিতে পারলেই এই সংকট কেটে যাবে: দুদু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

এনবি নিউজ : দেশে ভয়াবহ রাজনৈতিক সংকট তৈরি হয়েছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সুষ্ঠু নির্বাচন দিতে পারলেই এই সংকট কেটে যাবে।

তিনি বলেন, অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিন। তারেক রহমানকে দেশে আসতে দিন। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠনে সহযোগিতা করুন। পার্লামেন্ট ভেঙে দেন। আর তা যদি না করেন তাহলে যে পরিস্থিতির মুখোমুখি হবেন সম্মান নিয়ে বিদায় নিতে পারবেন না। এটা যদি মাথায় না আসে তাহলে অসম্মানজনক পরিস্থিতি আপনার জন্য অপেক্ষা করছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের উদ্যোগে তত্ত্বাবধায়ক সরকার পূর্ণবহালের দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, বাংলাদেশে ভয়ঙ্কর ও ভয়াবহ রাজনৈতিক সংকট তৈরি হয়েছে। এই সংকট থেকে বেরিয়ে আসতে না পারলে যে কারণে মুক্তি যুদ্ধ হয়েছে, দেশ স্বাধীন হয়েছে। দেশের জনগণ এক সাগর রক্ত দিয়েছে। লাখ লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছে। তাদের অসম্মান করা হবে। এই সংকট থেকে বেরিয়ে আসতে হলে এই সরকারকে পদত্যাগ করতে হবে। তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করতে হবে। নতুন নির্বাচন কমিশন গঠন করে। সুষ্ঠু নির্বাচন দিতে পারলেই এই সংকট কেটে যাবে।

সাবেক এই সংসদ সদস্য বলেন, এমন কোনো জিনিসের নাই যার দাম সরকার ৩ থেকে ৪ গুণ বাড়ায়নি।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বেপারির সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন তাতি দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, কৃষকদলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, কর্মজীবী দলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন সরদার, মৎস্যজীবী দলের সদস্য ইসমাইল হোসেন সিরাজ প্রমুখ।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ১১ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৪ অপরাহ্ণ